ওপার বাংলার সিনেমায় আমাদের ফারিণ

বার্তাজগৎ২৪/ এমএ
আফজালুর ফেরদৌস রুমন : আফজালুর ফেরদৌস রুমন :
প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ন, ১০ মে ২০২২ | আপডেট: ৯:০১ অপরাহ্ন, ২৭ মে ২০২২
তাসনিয়া ফারিণ

এই সময়ে দাঁড়িয়ে টেলিভিশনের অন্যতম সম্ভাবনাময় এবং আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অল্প সময়ের ক্যারিয়ার সমসাময়িক অনককে পেছনে ফেলে মেহজাবীনের পরে তিনি এই সময়ের অন্যতম আলোচিত এবং জনপ্রিয় অভিনেত্রী একথা বলা যায় নিঃসন্দেহে। এই ঈদেও শুরুটাই সুন্দর, কমলা রঙের রোদ -২, একটি নির্জন দুপুর চাই, ভাঙা পুতুল সহ বেশকিছু আলোচিত এবং প্রশংসিত কাজে দেখা গেছে তাকে। সেসব ফিকশনে তার অভিনয় নিয়ে আলোচনা তো চলছেই৷ তবে এর পাশাপাশি আরেকটি নতুন অধ্যায় শুরু হতে যাচ্ছে অভিনেত্রী ফারিণের ক্যারিয়ারে।

সবকিছু ঠিক থাকলে বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম মানে চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে ফারিণের। তাও ভারতীয় বাংলা চলচ্চিত্রের এই সময়ের অন্যতম গুণী এবং দক্ষ নির্মাতা অতনু ঘোষের হাত ধরে। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সিনেমাটির নাম ‘আরও এক পৃথিবী’। চলতি মাসেই ইউনিটে অংশ নিতে লন্ডন যাচ্ছেন ফারিণ।

এই অতনু ঘোষের সিনেমায় অভিনয় করে কলকাতায় সাম্প্রতিক সময়ে ব্যাপক প্রশংসা এবং জনপ্রিয়তা কুড়িয়েছেন আমাদের জয়া আহসান। ‘রবিবার’ এবং ‘বিনি সুতোয়’ এর মতো নান্দনিক সিনেমার পর এবার ‘আরও এক পৃথিবী’ নামের সিনেমা নিয়ে ব্যস্ত অতনু ঘোষ। বরাবরের মতো এবারো তার এই সিনেমায় সম্পর্কের টানাপোড়েনের দেখা তো মিলবেই সাথে মনস্তাত্ত্বিক নানা দিকও তুলে ধরা হবে বলে ধারণা করা হচ্ছে। ফারিণ ছাড়াও সিনেমার আরো তিনটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য ও অনিন্দিতা বসু।

ওপার বাংলায় আমাদের জয়া আহসান নিজের সৌন্দর্য্য, দক্ষতা, সহজাত অভিনয় প্রতিভা দিয়ে এককথায় রাজত্ব করে যাচ্ছেন বিগত কয়েক বছর ধরেই। মাঝে বানিজ্যিক ঘরানার মাসালা সিনেমায় নুসরাত ফারিয়াও কাজ করেছেন সাফল্যের সাথে। এবার এপার বাংলার তাসনিয়া ফারিণ ওপার বাংলায় তার অভিনয় দক্ষতা দিয়ে কতোটা সফল হতে পারেন সেটাই দেখার বিষয়। 

আরও পড়ুন :

বেবিবাম্পের ছবি দিয়ে মা দিবসে পরীর শুভেচ্ছা
যখন দাওয়াত দিতে পারব তখন সব জানাব: শবনম ফারিয়া

প্রবাসীদের হৃদয়ে আবারও জায়গা করে নিলেন পলাশ



বার্তাজগৎ২৪/ এমএ