ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন দৌড়ে শীর্ষে রফিক উল্যাহ রাজু

গিয়াস উদ্দির রনি গিয়াস উদ্দির রনি
প্রকাশিত: ১১:১২ অপরাহ্ন, ১০ অক্টোবর ২০২১ | আপডেট: ৯:৩০ অপরাহ্ন, ২৭ মে ২০২২

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে বেগমগঞ্জ এর ১৫নং শরীফপুর ইউনিয়নের ভোটারদের জল্পনা কল্পনার শেষ নেই।  কে পাচ্ছে ক্ষমতাসীন দল আ.লীগের কাঙ্ক্ষিত নৌকা প্রতীকের চুড়ান্ত মনোনয়ন। 


বিভিন্ন সূত্রে জানা গেছে,  ক্লিন ইমেজের প্রার্থী,সৎ, যোগ্য,  নিষ্ঠাবান, দলীয় কর্মীদের আস্থার ঠিকানা,  কোনো এক সময়ের রাজপথ কাঁপানো জনপ্রিয় ছাত্রনেতা, নারায়ণগঞ্জ সরকারি তুলারাম কলেজের সাবেক এজিএস, বর্তমান বেগমগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি রফিক উল্যাহ রাজু মনোনয়ন দৌড়ে জনপ্রিয়তার শীর্ষে।


অপরদিকে তৃনমুল নেতা কর্মীদের আন্তরিক সমর্থন নিয়ে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেতে দিনরাত নিরলসভাবে জনকল্যাণে কাজ করে যাচ্ছেন।


শরীফপুর ইউনিয়নের সর্বসাধারণের মাঝে সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছে এই তরুণ চেয়ারম্যান প্রার্থী রফিক উল্যাহ রাজু । জনসাধারণের মতে এবারের নির্বাচনে দলীয় প্রতীক নৌকা পেলেই বিপুল ভোটে বিজয় লাভ করবেন তিনি। শরীফপুর ইউনিয়নে অন্যসব প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এই তরুণ চেয়ারম্যান প্রার্থীর অবস্থান শীর্ষে রয়েছে। কারণ তিনি সবসময় এ ইউনিয়নের গরীব অসহায় মানুষের বিপদে আপদে পাশে দাড়িয়েছেন, বাড়িয়ে দিয়েছে সহযোগিতা হাত। দুঃসময়ে গরীব অসহায় মানুষদের পাশে থাকায় আজ তিনি এলাকার মানুষের মাঝে প্রিয় থেকেও বেশি প্রিয় হয়ে উঠেছেন।


তিনি জানান, আমি দলের দুর্দিনে রাজপথে নেতৃত্ব দিয়েছি। সবমিলিয়ে এবার তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দরা দলীয় মনোনয়ন নৌকার জন্য ব্যাপক সাড়া জোগাচ্ছেন। এলাকার মানুষ আমার পক্ষে কাজ করে যাচ্ছেন। তাই আমি দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দেবেন। আমি নৌকা প্রতীক পেলে ইনশাআল্লাহ নিশ্চিত বিজয়ী হব।


তিনি দলীয় মনোনয়ন পেতে দলের স্থানীয় নেতাকর্মীসহ উর্ধ্বতন নেতৃবৃন্দের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।