অদম্য সাইফ আলী খান!

বার্তা জগৎ ডেস্ক:

প্রকাশিতঃ ২০ মে ২০১৯ সময়ঃ বিকেল ৩ঃ৪৩
অদম্য সাইফ আলী খান!
অদম্য সাইফ আলী খান!

 

আফজালুর ফেরদৌস রুমনঃ

নবদীপ সিংয়ের পরবর্তী সিনেমা 'লাল কাপ্তান' পোষ্টার রিলিজ দেয়া হয়েছে আজ। ফার্স্ট লুক পোষ্টারে সম্পূর্ণ অচেনা এক লুকে হাজির হয়েছেন বলিউড সুপারস্টার সাইফ আলী খান। তাকে সর্বশেষ দেখা গেছে গতবছর 'বাজার' সিনেমায়। বক্স অফিসে সেটি মোটামুটি ব্যবসা করলেও সমালোচকের কাছ থেকে ভালোই প্রশংসা কুড়িয়েছেন। 

কিছুদিন আগে  ইন্টারনেটে ফাঁস হয়েছিল সিনেমাটির শুটিংয়ের স্থিরচিত্র। সেখানে দেখা যায়, সাইফের লম্বা দাড়ি ও চুল। পুরোনো লাল শার্ট ও সাদা ধুতি পরা এবং মাথায় ব্যানডানা। রাজস্থানের দেসুরি নামের একটি গ্রামে সিনেমাটির শুটিং করছেনে সাইফ সহ অন্যান্য শিল্পীরা। উল্লেখ্য 'লাল কাপ্তান' সিনেমায় আরো অভিনয় করছেন সোনাক্ষী সিনহা এবং মাধবন। আনন্দ এল রাই প্রযোজিত এই সিনেমা নিয়ে এমনিতেই আগ্রহ ছিল। এবার এই পোষ্টারে সাইফের এমন লুক ভক্তদের মাঝে আগ্রহ আরো বাড়িয়েছে।  

অজয় দেবঘন এবং কাজলের সাথে সপ্তাদশ শতাব্দীর মারাঠা বীর সুবেদার তানাজি কে নিয়ে নির্মিত বায়োপিকে দেখা যাবে সাইফ আলী খানকে। এছাড়া ফাতিমা সানা শেখ, আলী ফজলের সাথে 'ভূত পুলিশ' সিনেমাতেও এই মুহুর্তে অভিনয় করছেন তিনি। আর ব্যাপক জনপ্রিয় এবং প্রশংসিত ওয়েব সিরিজ 'স্যাকরেড গেমস' এর ২য় সিজন শুরু হচ্ছে কিছুদিন পর। সেখানে ইনস্পেকটর সারতাজ সিং এর চরিত্রে আবারো অনলাইন দুনিয়ার ঝড় তুলবেন তিনি তা বলার অপেক্ষা রাখেনা। অনুরাগ ক্যাশাপ আর বিক্রম আদিত্য সিং এর পরিচালনায় এই ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের আগ্রহ বাড়ছেই দিন দিন।

বার্তা জগৎ২৪/ এম এ

 

Share on: