এবার শুরু হলো দুদকের নতুন অভিযান,বাড়লো উত্তাপ

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ৭ নভেম্বর ২০১৯ সময়ঃ সন্ধ্যা ৭ঃ২৮
এবার শুরু হলো দুদকের নতুন অভিযান,বাড়লো উত্তাপ
এবার শুরু হলো দুদকের নতুন অভিযান,বাড়লো উত্তাপ

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

চলতি বছরের সেপ্টেম্বরেই শুরু হয় দুদকের নতুন অভিযান। আর এই অভিযানেই গ্রেপ্তার করা হয় একের পর একজনকে। আর এই অভিযানের মাঝেই শুরু হয়ে গেল উত্তাপ।

অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান, মামলা দায়ের, তারপর প্রাথমিক তদন্ত, জিজ্ঞাসাবাদ এবং আটকের মধ্য দিয়ে ব্যস্ত দিন যাচ্ছে এখন দুদকের সেগুনবাগিচার প্রধান কার্যালয়ে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সপ্তাহের শেষ কর্মদিবসে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দুদকে নানা মামলায় ১০ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যার মধ্যে ক্যাসিনো কাণ্ডে জড়িত বহিষ্কৃত যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে টানা পাঁচ দিন ও বিতর্কিত ঠিকাদার গোলাম কিবরিয়া শামীমকে চার দিন ধরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলে জিজ্ঞাসাবাদ। এরপর তাদের নিম্ন আদালতে পাঠানো হয় অন্য এক মামলায় হাজিরা দেওয়ার জন্য। এদিকে রূপপুর বালিশ কাণ্ডে জড়িত ৩৩ কর্মকর্তাকে চলতি মাসের ৬ তারিখ থেকে আগামী ১৩ তারিখ পর্যন্ত বিভিন্ন সময়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টার মধ্যে মোট সাত প্রকৌশলী-কর্মকর্তাকে আলাদা আলাদা সময়ে ডাকা হয়েছে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য। বালিশ কাণ্ডে জড়িতদের আজ যারা প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুদক কার্যালয়ে হাজির হয়েছিলেন তারা হলেন সুমন কুমার নন্দী, শফিকুল ইসলাম (উপ-সহকারী প্রকৌশলী) ও আহমেদ সাজ্জাদ খান (উপ-বিভাগীয় প্রকৌশলী) এবং মো. শাহিন উদ্দিন, মো. আমিনুল ইসলাম, মো. জাহিদুল কবির (উপ-সহকারী প্রকৌশলী) এবং তত্ত্বাবধায়ক প্রকৌশলী একেএম জিল্লুর রহমান।

বার্তাজগৎ২৪/এসএইচ

Share on: