জন্মদিনে মদপানে বিকেএসপির খেলোয়াড়ের মৃত্যু

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১১ ডিসেম্বর ২০১৯ সময়ঃ রাত ৮ঃ০৫
জন্মদিনে মদপানে বিকেএসপির খেলোয়াড়ের মৃত্যু
জন্মদিনে মদপানে বিকেএসপির খেলোয়াড়ের মৃত্যু

বার্তাজগৎ২৪ ডেস্ক:

'বিষাক্ত এলকোহল' পান করে কুষ্টিয়ায় বিকেএসপির বাস্কেটবল টিমের খেলোয়াড়সহ তিন জনের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে বেডে আছেন আরো ৩ জন। এরা হলেনঃ পাভেল (২৩) ফাহিম (২৩) ও জিহাদুর রহমান সাজিদ (১৫)।ফাহিম কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকার সাগর হোসেনের ছেলে। আর একই এলাকার মফিজুর রহমানের ছেলে সাজিদ। 

সাজিদ বিকেএসপির বাস্কেটবল দলের সদস্য।পাভেল থানাপাড়া এলাকার আরমানের ছেলে। সে একটি পোশাকের দোকানের বিক্রয়কর্মী।অসুস্থ ৩ জনের প্রত্যেকের অবস্থা আরো খারাপ হতে পারে, বলে জানিয়েছেন চিকিৎসক। বন্ধুর জন্মদিনে একটি হোমিওপ্যাথির দোকান থেকে এলকোহল ক্রয় করেন তারা।

এ ঘটনায় রফিকুল ইসলাম নামের এক হোমিও চিকিৎসকে জিজ্ঞাসাবেদর জন্য আটক করেছে পুলিশ। দোকানটি বন্ধ করে দিয়েছে প্রশাসন।পরিবার সূত্র জানিয়েছে, বিকেএসপির বাস্কেট বল টিমের খেলোয়াড় জিহাদুর রহমান সাজিদের জন্ম ছিল বৃহস্পতিবার। এ উপলক্ষে বন্ধুরা মিলে শহরের কোর্ট ষ্টেশনের সামনে অবস্থিত রাফি হোমিও হল থেকে এলকোহল ক্রয় করে। 

সে এলকোহল খেয়ে বিকেলের দিকে তারা অসুস্থ হলে তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।কুষ্টিয়ার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার বলেন," বিষাক্ত এলকোহল পান করে ৬ জন হাসপাতালে ভর্তি হয়েছে। এর মধ্যে ৩ জন মারা গেছে।বাকিদের চিকিৎসা চলছে।"

বার্তাজগৎ২৪/ এস এস আর

আরো পড়ুন

 

আবরার হত্যা, আমাদের শিক্ষাঙ্গনে ছাত্র রাজনীতির সংস্কৃতি ও সন্ত্রাসবাদ

Share on: