নাটোরে হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত,অস্ত্র গোলাবারুদ উদ্ধার

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ২৪ জানুয়ারী ২০২০ সময়ঃ দুপুর ২ঃ২৩
নাটোরে হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত,অস্ত্র গোলাবারুদ উদ্ধার
নাটোরে হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত,অস্ত্র গোলাবারুদ উদ্ধার

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

নাটোরের গুরুদাসপুর উপজেলায় মনোয়ারা বেগম হত্যা মামলার  আসামি বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আবু হানিফ ব্যাপারী । তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার কালাকান্দর সংযোগ সড়কের পাশে অবস্থিত কলাবাগানে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি দেশীয় পাইপগান  ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দুইজন পুলিশ আহত হয়েছেন। আহতদের গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন জানান,  গেল ১৬ জানুয়ারি ভোরে পার গুরুদাসপুর এলাকার বাসিন্দা মনোয়ারা বেগমকে  ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় মামলা হলে তদন্তে নামে গুরুদাসপুর থানা পুলিশ।  পরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় এই মামলার আসামিদেরকে শনাক্ত করা হয়।  পরে সিংড়া সার্কেল এএসপি মো. জামিল আকতারের নেতৃত্বে গুরুদাসপুর থানার একটি  দল রাজধানী ঢাকার মেরুল বাড্ডা এলাকা হতে আবু হানিফ ব্যাপারীকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্য অনুযায়ী রাজধানীর বনশ্রী এবং সিরাজগঞ্জের বেলকুচি থানার কল্যাণপুর নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়।

এরপর হানিফের দেওয়া তথ্য অনুযায়ী পার গুরুদাসপুর এলাকার কালাকান্দর সংযোগ সড়কের পাশে অবস্থিত একটি কলাবাগানে তার সহযোগীদের গ্রেপ্তার করার জন্য অভিযান পরিচালনা করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পলাতক আসামিরা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় বন্দুকযুদ্ধ চলাকালে গ্রেপ্তারকৃত আসামি আবু হানিফ ব্যাপারী পলানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। নিহত ব্যক্তির বিরুদ্ধে এর আগে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে।

বার্তাজগৎ২৪/সা/হ

Share on: