বঙ্গমাতা গোল্ডকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা

বার্তা জগৎ ডেস্ক:

প্রকাশিতঃ ২০ এপ্রিল ২০১৯ সময়ঃ সন্ধ্যা ৬ঃ১৬
বঙ্গমাতা গোল্ডকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা
বঙ্গমাতা গোল্ডকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা

 

বার্তা জগৎ২৪ ডেস্কঃ

আগামীকাল (২১ এপ্রিল) প্রথমবারের মতো ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্ট। এ জন্য বেশ আগেই প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ। এরইমধ্যে শিরোপা জিততে নিজেদের পুরোপুরি তৈরিও করেছে মৌসুমী-কৃষ্ণারা। 

বাংলাদেশসহ ছয়টি দেশের অনূর্ধ্ব-১৯ দল বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপে অংশ নিচ্ছে। দলগুলো হল, স্বাগতিক বাংলাদেশ, সংযুক্ত আরব আমিরাত, কিরগিজস্তান, মঙ্গোলিয়া, তাজিকিস্তান ও লাওস।

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ড কাপে বাংলাদেশকে নেতৃত্বে দেবেন মিসরাত জাহান মৌসুমী। আজ (২০ এপ্রিল) শনিবার মৌসুমীকে অধিনায়ক ও মারিয়া মান্দাকে সহ-অধিনায়ক করে ২২ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাফুফে। 

স্বাগতিক বাংলাদেশ আছে ‘বি’ গ্রুপে। তাদের সঙ্গী- সংযুক্ত আরব আমিরাত ও কিরগিজস্তান। ‘এ’ গ্রুপের তিন দল- মঙ্গোলিয়া, তাজিকিস্তান ও লাওস।

২২ এপ্রিল আসরের উদ্বোধনী ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

২২ সদস্যের বাংলাদেশ দল:

গোলরক্ষক: রূপনা চাকমা, মাহমুদা আক্তার, ইয়াসমিন আক্তার

ডিফেন্ডার: মাসুরা পারভীন, নার্গিস খাতুন, আঁখি খাতুন, শিউলি আজিম, মিসরাত জাহান মৌসুমী (অধিনায়ক), শামসুন্নাহার সিনিয়র, নিলুফার ইয়াসমিন নিলা, নাজমা আক্তার।

মিডফিল্ডার: মারিয়া মান্দা (সহ-অধিনায়ক), মনিকা চাকমা, ইসরাত জাহান রত্না, মার্জিয়া, রাজিয়া খাতুন।

ফরোয়ার্ড: সানজিদা খাতুন, সিরাত জাহান স্বপ্না, কৃষ্ণা রানী সরকার, শানসুন্নাহার জুনিয়র, সাজেদা খাতুন, তহুরা খাতুন, মোসাম্মত সুলতানা।

বার্তা জগৎ২৪/ এম এ