বাবা হতে চলেছেন মেহেদী হাসান মিরাজ

জাবের আল মামুন, স্টাফ রিপোর্টার:

প্রকাশিতঃ ২০ সেপ্টেম্বর ২০২০ সময়ঃ সন্ধ্যা ৬ঃ১৫
বাবা হতে চলেছেন মেহেদী হাসান মিরাজ
বাবা হতে চলেছেন মেহেদী হাসান মিরাজ

জাবের আল মামুন, স্টাফ রিপোর্টার:


বাবা হতে চলেছেন বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। বাংলাদেশ শ্রীলঙ্কা সফরের মাঝামাঝি সময়ে  মিরাজ-রাবেয়া দম্পত্তির ঘর আলোকিত করে প্রথম সন্তান আগমনের আশা করা হচ্ছে। তাই সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ছুটি চেয়েছিলেন এই স্পিনার। বিসিবি সম্মতি না দিলেও সিরিজে থাকার সম্মতি দিয়েছেন তিনি।

গত বছরের ২১ মার্চ খুলনার খালিশপুরের মেয়ে রাবেয়া আক্তার পৃথির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিরাজ। প্রায় ৬ বছরের প্রেমকে বিয়ের মাধ্যমে পূর্ণতা দেন এই দম্পত্তি। এ বছরের শেষের দিকেই প্রথম সন্তান আগমনের কথা রয়েছে। স্ত্রীর পাশে থাকার জন্যেই শ্রীলঙ্কা সিরিজ থেকে অব্যাহতি চেয়েছিলেন মিরাজ কিন্তু শ্রীলংকা সফরের জন্য ঘোষিত প্রাথমিক দলে জায়গা পাওয়ায় সেটি সম্ভবত আর হচ্ছে না। চূড়ান্ত স্কোয়াডে স্পিনার হিসেবে মিরাজ থাকবেন এক প্রকার ধরেই নেওয়া হয়েছে, তাই ছুটির আবেদন করলেও অনুমতি দেওয়া হয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে।

এক নির্বাচকের উদ্ধৃতি দিয়ে ক্রিকেটের ওয়েবসাইট ক্রিকবাজ জানায়,‘তার স্ত্রী চেয়েছিল সে পাশে থাকুক। সে ছুটি চেয়েছিল। তবে পরবর্তীতে সিদ্ধান্ত পরিবর্তন করে শ্রীলংকা সফরে যাবে বলে মনস্থির করেছে।’


এইদিকে, বাংলাদেশ জাতীয় দলের শ্রীলঙ্কা সফর এক প্রকার নিশ্চিত। কিছু বিষয় নিয়ে মতবিরোধ থাকলেও খুব শীঘ্রই তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কায় উরে যাবে টাইগাররা।

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: