বিয়ের প্রস্তাব আর লাভ ইমোজিতে ভেসে যাচ্ছেন যুবক

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৭ ফেব্রুয়ারী ২০২০ সময়ঃ দুপুর ১ঃ১০
বিয়ের প্রস্তাব আর লাভ ইমোজিতে ভেসে যাচ্ছেন যুবক
বিয়ের প্রস্তাব আর লাভ ইমোজিতে ভেসে যাচ্ছেন যুবক

বার্তাজগৎ ডেস্ক:

তিনি বলিউডের কোনও হার্টথ্রব তারকা নন, নন কোনও উঠতি মডেলও। তবে তিনি সুদর্শন। আর এ কারণেই যেখানে যাচ্ছেন সুন্দরী ললনারা তাকে সমানে বিয়ের প্রস্তাব দিয়ে চলেছেন। ফলে বিয়ের প্রস্তাব আর লাভ ইমোজিতে ভেসে যাচ্ছে তার টুইটার হ্যান্ডল।

বলছিলাম দিল্লির বিধানসভা নির্বাচনের প্রার্থী রাঘব চাড্ডার কথা। তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন কেজরিওয়ালের আম আদমি পার্টি থেকে। আগামী শনিবার (৮ ফেব্রুয়ারি) দিল্লি বিধানসভার নির্বাচনে ভোটগ্রহণ। নির্বাচনে রাজেন্দ্র নগর থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাঘব।

তিনি দেখতে দারুণ হ্যান্ডসাম, তার উপর পেশায় চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। তাই দেশের সবচেয়ে ‘ডিমান্ডেবল পাত্র’-র তকমা পেতে সময় লাগেনি। ফলে সুদর্শন এই ‘আপ’ প্রার্থী এখন বিয়ের প্রস্তাবে ভেসে যাচ্ছেন।

এই নির্বাচনে ‘আপ’-এর তারকা প্রচারকারীদের অন্যতম রাঘব। তার বিশেষ মিডিয়া টিম জানিয়েছে, গত কয়েক দিনে বিয়ের প্রস্তাবে ভেসে গিয়েছে তার টুইটার হ্যান্ডল। এক নারী তো রাঘবকে সরাসরি ট্যাগ করে টুইটারে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন! তবে শুধুই ভার্চুয়াল নয়। প্রস্তাব আসছে সামনাসামনিও।

সম্প্রতি একটি স্কুলে প্রচারে গিয়েছিলেন রাঘব। সেখানে এক শিক্ষক এই আপ প্রার্থীর সামনেই বলেছেন, তার নিজের মেয়ে থাকলে তিনি রাঘবকে জামাই করতেন।

অনেকে আবার মুখে কিছু বলছেন না। সোশ্যাল মিডিয়ায় রাঘবের যেখানে যত প্রোফাইল আছে, কমেন্টবক্স ভরিয়ে দিচ্ছেন লভ-ইমোজি দিয়ে।

বিয়ের বাজারে চাহিদার তুঙ্গে থাকা রাঘব অবশ্য এ নিয়ে কিছু বলছেন না। কেবল মিষ্টি হেসে চেষ্টা করছেন এই প্রসঙ্গ থেকে দূরে থাকার। কিন্তু জনসংযোগের ক্ষেত্রে তো সবসময় দূরে থাকাও যায় না।

তাই এক তরুণীর প্রস্তাবের উত্তরে রাঘব জানিয়েছেন, দেশের অর্থনীতি এখন বেহাল। ফলে বিয়ের উপযুক্ত সময় এটা নয়। তবে রাঘবের এটাই প্রথম নির্বাচন-অভিযান নয়। এর আগে তিনি লোকসভা ভোটে দক্ষিণ দিল্লি কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সে বার অবশ্য তিনি জিততে পারেননি।

এ বার রাঘবের মূল প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রবীণ প্রার্থী আর পি সিংহ এবং কংগ্রেসের সর্বকনিষ্ঠ প্রার্থী পঁচিশ বছর বয়সি রকি তুসিদ।

তাদের বিরুদ্ধে ভোটে জয় পেতে রাঘবের এই ‘ক্রাশ-ব্যাঙ্ক’কি পাশে থাকবেন? উত্তর জানতে অপেক্ষা করতে হবে ভোটগণনার দিন, ১১ ফেব্রুয়ারি পর্ন্ত।

বার্তাজগৎ/সা/হ

 

Share on: