ভারতে গণধর্ষণের শিকার বাংলাদেশি তরুণী

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১ অক্টোবর ২০১৯ সময়ঃ বিকেল ৫ঃ০১
ভারতে গণধর্ষণের শিকার বাংলাদেশি তরুণী
ভারতে গণধর্ষণের শিকার বাংলাদেশি তরুণী

বার্তাজগৎ২৪ ডেস্ক:

দালাল ধরে অবৈধভাবে ভারতে কাজের সন্ধ্যানে গিয়ে বনগাঁওয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক বাংলাদেশি তরুণী। এ ঘটনায় ওই তরুণী থানায় অভিযোগ করার পর বৈধ কাগজপত্র না থাকায় তাকে আটক করা হয়েছে। অন্যদিকে এ ঘটনায় এখনও অভিযুক্তদের কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

ওই ঘটনায় দুই অভিযুক্ত হল মোশারেফ মণ্ডল ও তপন বিশ্বাস। শারীরিক পরীক্ষার পর তরুণীকে থানায় আটক করে রেখেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ইতোমধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। 

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, মাসখানেক আগে বাংলাদেশ থেকে কাজের সন্ধানে অবৈধভাবে বনগাঁ গিয়েছিলেন ওই তরুণী। সেখান থেকে তিনি চলে যান গুজরাটের সুরাটে। সেখানে কাজের পরিস্থিতি খারাপ হওয়ার দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সেই উদ্দেশ্যে আবারও বনগাঁয় ফেরেন তিনি। এরপর কোনো বৈধ কাগজপত্র না থাকায় সীমান্ত পার করানোর জন্য বনগাঁর নরহরিপুরের ২ দালালের সঙ্গে যোগাযোগ করেন তিনি।

সীমান্ত পার করে দেয়ার জন্য চুক্তিও হয় তাদের মধ্যে। দিন দুয়েক থেকে তাকে চোরাপথে বাংলাদেশে পাঠিয়ে দেয়ার কথা। এই সময়টা তিনি ছিলেন ওই দালালদের আশ্রয়েই। সেই সুযোগে ওই তরুণীকে ধর্ষণ করেন ওই দুই দালাল।

ওই ঘটনা পেট্রাপোল থানায় গিয়ে জানালে ওই তরুণীকে আটক করে তদন্ত শুরু করেছে পেট্রাপোল থানার পুলিশ। কিন্তু অভিযুক্ত দুই দালালকে এখনও গ্রেফতার করা হয়নি।

বার্তা‌জগৎ২৪.কম/এফ এইচ পি

Share on: