মঞ্চে উঠে কবি নজরুল ইসলামকে স্মরণ করতে বললেন সালমান খানের বাবা

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৯ ডিসেম্বর ২০১৯ সময়ঃ রাত ৩ঃ৪২
মঞ্চে উঠে কবি নজরুল ইসলামকে স্মরণ করতে বললেন সালমান খানের বাবা
মঞ্চে উঠে কবি নজরুল ইসলামকে স্মরণ করতে বললেন সালমান খানের বাবা

দিদারুল ইসলাম:

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এক জমকালো বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠল বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বঙ্গবন্ধু বিপিএল)। রবিবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে এই অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ ও ভারতের বিখ্যাত সব তারকাদের ছিল চোখ ধাঁধানো পারফরম্যান্স।

সর্বশেষ দর্শকদের বিনোদন দিতে উপস্থিত হন বলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক সালমান খান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করার পরে বঙ্গবন্ধুকে স্মরণ করে জয়বাংলা স্লোগান দিয়ে সবাইকে মুগ্ধ করেন।

বাংলাদেশ এবং বাংলাদেশের মানুষকে অভিনন্দন জানানোর এক পর্যায়ে তিনি বলেন, আমি যখন বাবাকে বললাম বাংলাদেশে পারফর্ম করতে যাচ্ছি, তখন তিনি আমাকে একটা কথা বলেছেন। তিনি বলেছিলেন বাংলাদেশে গেলে মঞ্চে উঠে অবশ্যই একজনকে স্মরণ করো। আর তিনি হলেন কবি কাজী নজরুল ইসলাম। আমার বাবা কাজী নজরুলের খুব ভক্ত।

বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান বাবার কথা রাখতেই বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার পর যখন আবারো ক্যাটরিনা কাইফের সাথে মঞ্চে উঠলেন তখন এভাবে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান সালমান-ক্যাটরিনার যৌথ পারফরম্যান্সের মধ্যদিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলে উদ্বোধনী অনুষ্ঠানে দেশী-বিদেশী অনেক বেশি তারকাদের আমন্ত্রণ জানানো হয়েছে। অনুষ্ঠানে উদ্বোধনের পর থেকে শেষ পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

বার্তাজগৎ২৪/ এম এ

 

Share on: