‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

বার্তা‌জগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ২৯ অগাস্ট ২০১৯ সময়ঃ দুপুর ১ঃ৫৮
‘মাসুদ রানা’ সিনেমায়  অভিনয় করবেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর
‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

বার্তা‌জগৎ২৪ ডেস্কঃ

প্রথমবারের মতো ঢালিউডে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কাজী আনোয়ার হোসেনের সৃষ্ট কাহিনী-চরিত্র মাসুদ রানা ছবিতে অভিনয় করবেন তিনি। এতেই নায়িকার ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। ‘মাসুদ রানা’র মাধ্যমে প্রথমবারের মতো কোনো বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। তাই এই খবরে শ্রদ্ধার ভক্তরা যেমন উচ্ছ্বসিত, তেমনি এ দেশের দর্শকরাও মুখিয়ে আছেন সিনেমাটি দেখার জন্য। এর আগে গতকালই জানা গিয়েছিল যে, হলিউড অভিনেতা মিকি রোউর অভিনয় করছেন ‘মাসুদ রানা’ সিরিজের সিনেমায়। সেই খবরের রেশ কাটতে না কাটতে আজ জানালো আরেকটি চমকপ্রদ খবর।

বাংলাদেশের সিনেমার ইতিহাসে সর্বোচ্চ বাজেটে নির্মিত হচ্ছে ‘মাসুদ রানা’ সিনেমা। বাংলাদেশী বংশোদ্ভূত হলিউড নির্মাতা আসিফ আকবরের পরিচালনায় বাংলা ও ইংরেজি ভাষায় তৈরি হবে এটি। বাংলা ভাষায় মুক্তি পাবে বাংলাদেশ ও কলকাতায়। আর সারাবিশ্বে এক যোগে ইংরেজি ভাষায় মুক্তি পাবে।

হলিউড, বলিউড, টালিউড ও ঢালিউডের নামজাদা বহু অভিনেতা ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করবেন, প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিষয়টি আগেই জানানো হয়েছিল। এবার একে একে ঘোষণা করা হচ্ছে সিনেমাটির অভিনয়শিল্পীদের নাম।

বৃহস্পতিবার জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়েছে, ‘মাসুদ রানা’ দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। জানা গেছে, সিনেমায় ‘সুলতা’ চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। ২৭ সেপ্টেম্বর থেকে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হবে।

শ্রদ্ধা কাপুর এ নিয়ে এখনো মুখ খুলেননি। তবে জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র জানিয়েছে, শ্রদ্ধার সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি রাজি, তবে এখনো চুক্তি সাক্ষর হয়নি। তবে তিনি অভিনয় করছেন, এটাই ফাইনাল।

বার্তা‌জগৎ২৪.কম/এফ এইচ পি

Share on: