মিরপুরে ৩০০ থেকে ১০০০ মধ্যে দেখা যাবে সালমান-ক্যাটরিনা'র পারফরম্যান্স

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৩ ডিসেম্বর ২০১৯ সময়ঃ রাত ১ঃ২৯
মিরপুরে ৩০০ থেকে ১০০০ মধ্যে দেখা যাবে সালমান-ক্যাটরিনা'র পারফরম্যান্স
মিরপুরে ৩০০ থেকে ১০০০ মধ্যে দেখা যাবে সালমান-ক্যাটরিনা'র পারফরম্যান্স

দিদারুল ইসলাম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল।এই বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে বিসিবির পক্ষ থেকে থাকছে জমকালো সব আয়োজন। বলিউডের জনপ্রিয় নায়ক সালমান খান ও ক্যাটরিনা কাইফের পাশাপাশি ভারতের সঙ্গীতশিল্পীরাও মঞ্চ মাতাবেন।

দেশীয় শিল্পীদের মধ্যে জেমস ভক্তদের জন্যও রয়েছে সুখবর বাংলাদেশের ব্যান্ড সংগীতের এই কিংবদন্তি শিল্পীও মীরাবাঈকে নিয়ে আসবেন মঞ্চে।এই জমকালো অনুষ্ঠান উপভোগ করতে টিকিটের মূল্য সকলের ক্রয়ক্ষমতার মধ্যেই রাখতে চায় বিসিবি।

বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমে জানান, গ্যালারির টিকিটের দাম ৩০০ থেকে ১০০০ টাকার মধ্যে রাখা হবে।

আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্টেডিয়ামে বসেই তিনি অনুষ্ঠানটি উপভোগ করবেন।

তিনি আরো জানান, অনুষ্ঠানটি বিকেল ৪টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে। প্রথমে দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। রাতে পারফর্ম করবেন ভারতীয় শিল্পীরা। সালমান খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি সংগীতশিল্পী সনু নিগমকেও আনার চেষ্টা করা হচ্ছে।

বঙ্গবন্ধু বিপিএলকে স্মরণীয় করে রাখতে এই আসরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে দেশি-বিদেশি অনেক শিল্পীরা অংশগ্রহণ করবেন। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হবে ৫ ডিসেম্বর এবং ৭ ডিসেম্বর পর্যন্ত টিকিট দেওয়া হবে। অনলাইনে পাশাপাশি মিরপুর বুথে ও টিকিট পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি।

বার্তাজগৎ২৪/ এম এ

 

Share on: