যে কারণে নিকের এক্স গার্লফ্রেন্ডকে গালি দিলেন প্রিয়াঙ্কা!

বার্তাজগৎ২৪ ডেস্ক রিপোর্ট

প্রকাশিতঃ ২৪ মার্চ ২০১৯ সময়ঃ রাত ৯ঃ৪৩
যে কারণে নিকের এক্স গার্লফ্রেন্ডকে গালি দিলেন প্রিয়াঙ্কা!
যে কারণে নিকের এক্স গার্লফ্রেন্ডকে গালি দিলেন প্রিয়াঙ্কা!

গেল বছরের শেষের দিকে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। যার পর থেকে সাবেক বিশ্বসুন্দরী ও বিশ্বের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কার নামের সাথে যুক্ত হয় জোনাস। পুরো নাম হয়ে যায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট নিকের সাথে ভালই সংসার করছেন প্রিয়াঙ্কা। আর যা দেখেই সহ্য করতে কষ্ট হচ্ছিল নিকের এক্স গার্লফ্রেন্ড গায়িকা মাইলি সাইরাসের। অনেকটা ক্ষোভের বশেই গেল কিছুদিন যাবত নিকের সাথে প্রেম চলাকালীন ছবি পোস্ট করতে থাকেন এই মার্কিন গায়িকা। আর এসব ছবির আবার প্রশংসা করেন নিক। সেই প্রশংসার স্ক্রিনশট আবার মাইলি পোস্ট করেন। এরপরই তেলে বেগুনে জ্বলে উঠেন প্রিয়াঙ্কা। মাইলিকে ভদ্রভাষায় দিয়ে ফেলেন গালি। নিক প্রিয়াঙ্কার বিয়ের একমাস না পেরোতেই বিয়ে করে ফেলেন মাইলি। যা কাকতালীয় বললে অনেকটাই ভুল হবে।

উল্লখ্য ২০০৬ সালের জুন মাস থেকে পরের বছরের ডিসেম্বর মাস পর্যন্ত প্রেম করেন মাইলি আর নিক।

প্রেম চলাকালীন সময়ে নিক ব্রাদার্স এর টিশার্ট তোলা ছবি মাইলি পোস্ট করেন ইন্ট্রাগ্রামে। আর সেখানেই এসব ছবি নিয়ে চমৎকার মন্তব্য করেন জোনাস।

নিকের ব্যক্তিগত মেসেজে এই ছবিগুলো নিয়ে নিক মন্তব্য করেছিলেন। আর সেটাই ডাক-ঢোল পিটিয়ে প্রচার করলেন মাইলি। এই মেসেজের স্ক্রিনশট দিয়ে তিনি তাঁর অতীতের জীবন কত সুখের ছিল তা নিয়ে মন্তব্য করে পোস্ট করেন।

আর মাইলির করা এমন কাজের পর মুখ আটকাতে পারেননি প্রিয়াঙ্কা। সেই পোস্টেই মন্তিব্য করেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘লোল, হাহাহা..আমার স্বামী ঠিকই বলেছে। ছবিগুলো চমৎকার।’ লোল কিংবা এলওএল বলতে আমরা সাধারণত বুঝি, লাফ আউট লাউড বা লটস অব লাফ। ভেতর ভেতর এটাকে সবাই এটিকে গালি হিসেবেই ব্যবহার করে থাকেন।

বার্তাজগৎ২৪/ এ কে 

Share on: