শাকিব-মিমের বগুড়া জয়!

বার্তা জগৎ ডেস্ক:

প্রকাশিতঃ ২৫ এপ্রিল ২০১৯ সময়ঃ দুপুর ১ঃ৪১
শাকিব-মিমের বগুড়া জয়!
শাকিব-মিমের বগুড়া জয়!

 

বার্তা জগৎ২৪ ডেস্কঃ

গত একদশক ধরেই এদেশে শাকিব খানের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া । তুমুল জনপ্রিয় এই নায়কের উপস্থিতি সবসময়ই বিশেষত্ব বহন করে। সেটা হোক সিনেমা হলের পর্দায় কিংবা কোনো অনুষ্ঠানের মঞ্চ।

অন্যরকম এক ধামাকা পরিবেশনার সাক্ষী হলো বগুড়ার দুই হাজারের বেশি ব্যবসায়ী। তাদের সামনেই জমকালো মঞ্চে পারফর্মেন্সের আগুন ঝরালেন শাকিব। 

গত ২৩ এপ্রিল, মঙ্গলবার বগুড়ার মম ইন-এ অনুষ্ঠিত হয় হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেডের স্ক্যান সিমেন্ট ‘আপনজন ২০১৯’ অনুষ্ঠান। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সৈয়দ আবু আবেদ সাহের, ডাইরেক্টর, মার্কেটিং এন্ড সেলস, হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড। এই আয়োজনে ঈগলস ডান্স কোম্পানির কর্ণধার তানজিল আলমের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন শাকিব খান, পূর্নিমা, মাহিয়া মাহি এবং বিদ্যা সিনহা সাহা মিম। তবে অনুষ্ঠানে প্রথম পরিবেশনায় ছিলেন টয়া ও টুশি।  

এই অনুষ্ঠানে অন্যরকম লুক নিয়ে মঞ্চে হাজির হন ঢালিউডের শীর্ষ তারকা শাকিবও চলচ্চিত্রের গ্ল্যামার গার্ল মিম। নতুন লুকে তাদের দু’জনার নাচে পুরা অনুষ্ঠান যেন এক অন্যরকম আনন্দে নেচেছিলো। 

মিম বলেন, ‘বগুড়ায় স্ক্যান সিমেন্টের একটি জমকালো অনুষ্ঠানে আমরা পারফর্ম করেছি। আমার ঠোঁটে ‘হেইলা দুইল্যা’, ‘ও ডিজে’ এবং শাকিব ভাইয়ের সাথে ‘দেবো দেবো তোকে ষোল আনা’, ‘কি যাদু করেছো’সহ বেশকিছু গানের সাথে একক ও যৌথভাবে পারফর্ম করেছি।’

শোতে অংশ নিয়ে ভালো লেগেছে। বগুড়ার মম ইন নামের হোটেলের এই শোর কোরিওগ্রাফি করেছেন ঈগলসের তানজীল ভাই। শাকিব খানও এই শোতে অংশ নেয়ার পর দারুণ খুশি ছিলেন আয়োজক সূত্রে জানা যায়। এদিকে এবার শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’, ‘নোলক’ নামের দু’টি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বার্তা জগৎ২৪/ এম এ

 

Share on: