শিশিরের কারণে কলকাতা টেস্টে সময়সূচি পরিবর্তন করা হয়েছে

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ১৩ নভেম্বর ২০১৯ সময়ঃ সন্ধ্যা ৭ঃ৪৬
শিশিরের কারণে কলকাতা টেস্টে সময়সূচি পরিবর্তন করা হয়েছে
শিশিরের কারণে কলকাতা টেস্টে সময়সূচি পরিবর্তন করা হয়েছে

দিদারুল ইসলাম:

টি-টোয়েন্টি সিরিজ শেষে আগামীকাল ভারতের সাথে সিরিজের প্রথম টেস্ট খেলতে মাঠে নামবে টাইগার বাহিনী।
তামিম-সাকিব বিহীন মমিনুল হকের নেতৃত্বে বাংলাদেশ দল শক্তিশালী ভারতের বিপক্ষে টেস্ট কেমন পারফরম্যান্স করে তা দেখার অপেক্ষায় সারা দেশের ক্রিকেট ভক্তরা। এরইমধ্যে খবর এসেছে দ্বিতীয় টেস্টে ইডেন গার্ডেনে শিশিরের কারণে সময়সূচিতে পরিবর্তন আনা হচ্ছে।

জানা গেছে,ভারত-বাংলাদেশের মধ্যকার কলকাতা টেস্টের শিশিরের কথা বিবেচনা করে ম্যাচের সময়ে পরিবর্তন এনেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। সিরিজের দ্বিতীয় টেস্টে ২২ নভেম্বর দেড়টার পরিবর্তে ম্যাচটি শুরু হবে  বাংলাদেশ সময় দুপুর একটায় (ভারতের সময় সাড়ে ১২টায়)।

যেহেতু ভারতে এখন শীতকাল তাই সন্ধ্যা থেকেই মাঠে জমা হতে থাকবে শিশির। দিবা-রাত্রির এই ম্যাচটি যেহেতু রাত ৮টা পর্যন্ত চলবে, সেক্ষেত্রে শিশির বড় ধরনের সমস্যা তৈরি করতে পারে। এই সমস্যার কারণে বিসিসিআইকে টেস্টের সময় পরিবর্তনের জন্য আবেদন করে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। এরপর সবকিছু বিবেচনা করে সময়সূচি পরিবর্তনের অনুমতি দেয় বিসিসিআই।

বিসিসিআইয়ের এক কর্মকর্তার বরাত দিয়ে ইন্ডিয়া টুডে তাদের একটি খবরে লিখেছে, ‘শিশিরের কথা বিবেচনা করে বিসিসিআই বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুরোধ আমলে নিয়েছে। ভারত- বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় টেস্ট দুপুর একটার পরিবর্তে শুরু হবে সাড়ে ১২টায় (ভারতের সময়)।

বার্তাজগৎ২৪/এসএইচ

 

 

Share on: