সফল সফর শেষে দেশে ফিরলো বাংলাদেশ দল

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ১৬ অক্টোবর ২০১৯ সময়ঃ সন্ধ্যা ৭ঃ১৯
সফল সফর শেষে দেশে ফিরলো বাংলাদেশ দল
সফল সফর শেষে দেশে ফিরলো বাংলাদেশ দল

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

২০২২ বিশ্বকাপের বাছাই পর্ব শেষে আজ দেশে ফিরলো বাংলাদেশ দল। আজকেই সফল সফর শেষে দেশে ফিরে তারা। বুধবার (১৬ অক্টোবর) বিকেলে তাদের বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

এদিকে বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বে ভারতের সঙ্গে ড্র করে প্রশংসায় ভাসছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। শক্তির বিচারে বাংলাদেশ থেকে অনেক এগিয়ে ভারত। ফিফা র‍্যাংকিংয়ে তাদের অবস্থান ৮৩ ধাপ এগিয়ে। কিন্তু মাঠের খেলায় শক্তির পার্থক্য বুঝতেই দেননি জামাল ভূঁইয়ারা। বরং ম্যাচের শেষ মুহূর্তে গোল হজম করার আগ পর্যন্ত এগিয়ে ছিল সফরকারীরাই। শেষে ম্যাচটা ড্র হলেও বাংলাদেশের খেলায় মুগ্ধ সবাই।

গতকাল মঙ্গলবার কলকাতার যুব ভারতীয় স্টেডিয়ামে ভারতের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। আফগানিস্তান ও কাতারের কাছে হারের পর এই ড্র নিঃসন্দেহে স্বস্তিদায়ক।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন মাশরাফী বিন মর্তুজা, মুশফিকুর রহিমের মতো ক্রিকেট তারকারা। টাইগার ওয়ানডে দলপতি নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘দারুণ খেলেছো তোমরা। শেষ মুহূর্তে গোল হজম করলেও তোমাদের নিয়ে আমরা গর্বিত। চলো মাথা উঁচু রেখে পরের ম্যাচের দিকে নজর দেই আমরা।’


বার্তাজগৎ২৪/এসএইচ

Share on: