সাকিবের দুর্দান্ত পারফরম্যান্স মাঠে বসে উপভোগ করেছেন বাবা-মা

দিদার,বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিতঃ ২৫ জুন ২০১৯ সময়ঃ বিকেল ৪ঃ০৭
সাকিবের দুর্দান্ত পারফরম্যান্স মাঠে বসে উপভোগ করেছেন বাবা-মা
সাকিবের দুর্দান্ত পারফরম্যান্স মাঠে বসে উপভোগ করেছেন বাবা-মা

 

দিদার, বিশেষ প্রতিনিধিঃ

এবারের বিশ্বকাপের প্রায় প্রতিটি ম্যাচেই দাপুটে ক্রিকেট খেলে যাচ্ছেন বাংলাদেশের একমাত্র রত্ন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ঠিক তারই ধারাবাহিকতায় গতকালের আফগানিস্তানের বিপক্ষের ম্যাচেও দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে বিশ্ববাসীকে অবাক করে দিয়েছেন এই ক্রিকেট জাদুকর। ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি ক্রিকেটার লারাও মুগ্ধ নাহয়ে পারেনি সাকিব আল হাসানের এবারের বিশ্বকাপের পারফরম্যান্স দেখে!

আর সন্তানের সেই অনন্য কীর্তি মাঠে বসেই উপভোগ করলেন সাকিব আল হাসানের বাবা-মা।  

জানা গেছে, গতকাল ইংল্যান্ডের সাউদাম্পটনে মা-বাবার সঙ্গে সময় কাটানোর সময় সাকিবকে প্রতিনিয়ত উৎসাহ দিয়ে গেছেন তার বাবা-মা। নিজেদের সন্তানের খেলা দেখতে সোমবারের ম্যাচে গ্যালারিতেও উপস্থিত ছিলেন তাঁরা। প্রতিটা মুহূর্ত সমর্থন যুগিয়েছেন ছেলে সাকিবসহ বাংলাদেশ দলের ক্রিকেটারদের। গোটা বিশ্ববাসীর সাথে সাথে ছেলের একের পর এক উইকেট শিকারের দৃশ্য দেখে হাততালিও দিয়েছেন তাঁরা।

এর আগে দেশের ও দেশের বাইরে সাকিবের সঙ্গে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলায়না হাসান অব্রিকে অনেকবার ক্যামেরাবন্দি হতে দেখা গেলেও সাকিবের বাবা খন্দকার মসরুর রেজা অথবা মা শিরিন আক্তারকে সাধারণত দেখা যায় নি। বিভিন্ন ব্যস্ততার কারণেই নাকি বিশ্বসেরা এই অলরাউন্ডার কে সময় দিতে পারতেন না তাঁরা।

কিন্তু এবারের বিশ্বকাপে নিজেদের ছেলের খেলা সরাসরি মাঠে বসে দেখতে ইংল্যান্ডে গেছেন এই জনপ্রিয় তারকা ক্রিকেটারের বাবা মা। গ্যালারিতে উপস্থিত থেকে লাল-সবুজের দলকে সমর্থন জানিয়েছেন সোমবার। পাশাপাশি দোয়া করেছেন ছেলের জন্য এবং দেশের ক্রিকেটের জন্য।

সাকিব আল হাসানের বাবা মসরুর রেজা একটি বেসরকারি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বলেন, আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে আমার ছেলে বাংলাদেশের কোটি মানুষের প্রত্যাশা পূরণ করেছে, এতে আমি আনন্দিত।

বাবার দেওয়া সাক্ষাৎকারের  একই সাথে মায়ের ছবি ও ভেসে উঠেছে টেলিভিশনের পর্দায়।

বার্তা জগৎ২৪/ এম এ

Share on: