সাতক্ষীরা পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তরিত করা হবে: এমপি রবি

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১৬ অক্টোবর ২০১৯ সময়ঃ রাত ৮ঃ২৮
সাতক্ষীরা পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তরিত করা হবে: এমপি রবি
সাতক্ষীরা পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তরিত করা হবে: এমপি রবি

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: 

সাতক্ষীরা পৌরসভার ম্যাকাডাম পিচের রাস্তা নির্মাণ কাজে উদ্বোধন করা হয়েছে। আজ (১৬ অক্টোবর) বুধবার সকাল ৯টায় পৌরসভার ০২নং ওয়ার্ডে সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতির সভাপতিত্বে ফিতা কেটে ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে এ রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, পৌরসভার উন্নয়ন ও উন্নত নাগরিক সেবার মধ্য দিয়ে সাতক্ষীরা পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তরিত করা হবে। পৌরসভার কোন রাস্তা চলাচলের অনুপযোগি থাকবেনা। পৌরসভাসহ সদর উপজেলার সকল রাস্তা-ঘাট নাগরিকদের চাহিদা অনুযায়ী নির্মাণ করা হবে।

গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় পৌরসভার ০২ নং ওয়ার্ডের ফুড অফিস মোড় হতে মিত্র বাড়ি পর্যন্ত ২৫ লক্ষ টাকা ব্যয়ে ম্যাকাডাম পিচের রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, মহিলা কাউন্সিলর জোৎস্না আরা, সাতক্ষীরা পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সহকারী প্রকৌশলী কামরুল আক্তার, এসও সাগর দেবনাথ, বীর মুক্তিযোদ্ধা হাসনে জাহিদ জজ, কাজী আব্দুল হান্নান, এ্যাড. ষরফুদ্দিন ও নির্মাণ কাজের ঠিকাদার হাফিজুর রহমান খান বিটু প্রমুখ।

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: