সিনানের সপ্ন পূরণ করলেন মুশফিক

জাবের আল মামুন, স্টাফ রিপোর্টার:

প্রকাশিতঃ ১৬ সেপ্টেম্বর ২০২০ সময়ঃ বিকেল ৩ঃ০২
সিনানের সপ্ন পূরণ করলেন মুশফিক
সিনানের সপ্ন পূরণ করলেন মুশফিক

জাবের আল মামুন, স্টাফ রিপোর্টার:

পল্টনে কাজী নজরুল ক্রিকেট একাডেমি থেকে ভাইরাল হওয়া ছোট্ট ক্রিকেটারের সপ্ন পূরণ করলেন দেশসেরা ব্যাটম্যান মুশফিক। মুশফিকের সঙ্গে দেখা করার ইচ্ছে পোষণ করার পরপরই, দেখা করার আমন্ত্রণ জানান খোদ মুশফিক নিজেই। উপহার হিসেবে ও দিয়েছেন জার্সি আর গ্লাভস।

গত কিছুদিন আগেই মা ও ছেলের ক্রিকেট প্রাকটিসের দুর্দান্ত কিছু ছবি মন কাড়ে ক্রিকেট প্রেমী থেকে শুরু করে সর্বস্তরের মানুষের। প্রশংসার জোয়ারে ভেসেছেন ছেলেকে সঙ্গ দেওয়া মা। এরপরেই গণমাধ্যমে নিজের ছেলেকে ক্রিকেটার বানানোর ইচ্ছে পোষণ করেন মা ঝর্না আক্তার। পাশাপাশি খুদে এই ক্রিকেটার এর সঙ্গে কথা বলে জানা যায় মুশফিকের সঙ্গে তার দেখা করার ইচ্ছের কথা। ইচ্ছের কথা জানতে পেরে মুশফিক নিজেই বনানী তে আমন্ত্রণ  জানান মা ও ছেলেকে। 

এর আগে ভাইরাল হওয়া মা ঝর্না আক্তার কথা বলেন গণমাধ্যমে। গল্পের পেছনের গল্প তুলে ধরেন তিনি।  

“ওখানে বেসবল খেলা চলছিল (পল্টন ময়দানে চলছিল ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা বেসবল প্রতিযোগিতার ফাইনাল)। অনেকক্ষণ দাঁড়িয়ে থাকার পর আমরা ক্রিকেটের অনুশীলনের জোনে চলে আসি। জায়গাটা ফাঁকা থাকায় ছেলে বলে, ‘চলো মা আমরা খেলি। তোমাকে আউট করতে পারলে আমি ব্যাটিং। আমাকে আউট করলে তুমি ব্যাটিং।’ এভাবেই মা-ছেলে ক্রিকেটানন্দে মেতে উঠি।”

মাদ্রাসায় পড়া ছেলেকে হাফেজ বানিয়ে ক্রিকেটার বানানোর সপ্ন দেখেন ঝর্না আক্তার। 

‘ছেলেকে নিয়ে দুইটা স্বপ্ন দেখি। প্রথম স্বপ্ন আমার ছেলে কোরআনে হাফেজ হবে। দ্বিতীয়, আমার ছেলে আন্তর্জাতিক খেলোয়াড় হবে। একদিন বাংলাদেশ দলের হয়ে খেলবে।’

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: