সুনামগঞ্জের প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক কারাগারে

আতিকুর রহমান, সুনামগঞ্জ:

প্রকাশিতঃ ১০ সেপ্টেম্বর ২০২০ সময়ঃ রাত ৯ঃ৩৯
সুনামগঞ্জের প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক কারাগারে
সুনামগঞ্জের প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক কারাগারে

আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ   


সুনামগঞ্জের দোয়ারাবাজারে বুদ্ধি প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক রইছ আলীকে কারাগারে পাঠিয়েছে আদালত। শনিবার (১২ সেপ্টেম্বর) রইছ আকীকে আদালতে হাজির করলে বিচারক তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকালে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রাউলি গ্রামের এক অসহায় পরিবারের বুদ্ধি প্রতিবন্ধি(১৮) নারী ঘরে একা থাকাবস্হায় নরসিংপুর ইউনিয়নের কান্তারগাঁও গ্রামের হারিছ আলীর ছেলে রইছ আলী (২৮) জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।  

এ ঘটনায় শুক্রবার(১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বুদ্ধি প্রতিবন্ধি নারীর মা বাদি হয়ে দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। দোয়ারা বাজার থানার মামলা নং-০৫ তাং-১১/০৯/২০২০ইং। মামলা দায়েরের পর রাত আনুমানিক ৮টায় এসআই সানাউল্লাহ ও এসআই নোভেল সরকারের নেতৃত্বে একটি টিম  মামলার এজাহার নামীয় আসামী ধর্ষক রইছ আলীকে তার বাড়ির সামনের দোকান থেকে গ্রেপ্তার করেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোহাম্মদ নাজির আলম আসামী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, মামলা করার পরই ওই ধর্ষককে আটক করা হয় এবং আজ শনিবার তাকে আদালতে হাজির করলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।


বার্তাজগৎ২৪/ এম এ

 

Share on: