অশ্বিনের টি-টোয়েন্টিতে প্রথম ফিফটি

বার্তাজগৎ২৪/কেএইচ
স্পোর্টস ডেস্ক: স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: ১০:১০ অপরাহ্ন, ১১ মে ২০২২ | আপডেট: ৩:১৫ পূর্বাহ্ন, ২৮ মে ২০২২
ফাইল ছবি

টেস্ট ক্রিকেটে অর্ধশতকের পাশাপাশি শতকও রয়েছে ভারতীয় অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিনের। ওয়ানডেতে সেঞ্চুরি না থাকলেও ফিফটি ঠিকই রয়েছে তার। এতদিন টি-টোয়েন্টিতে অধরা ছিল ফিফটি। এবার সেটাও হলো। আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ব্যাট হাতে টি-টোয়েন্টিতে প্রথম অর্ধশতকের দেখা পেয়েছেন অশ্বিন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) দিনের একমাত্র ম্যাচে লড়ছে মোস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস ও রাজস্থান রয়্যালস। টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ১১ রানেই আউট হন দুর্দান্ত ফর্মে থাকা দিল্লির ওপেনার জস বাটলার।

পরের উইকেটেই রবিচন্দ্রন অশ্বিনকে ব্যাট করতে পাঠান দলনেতা সাঞ্জু স্যামসন। তার প্রতি ভরসায় প্রতিদান সঠিকভাবেই দিয়েছেন অশ্বিন। প্রথমে জয়সওয়াল এবং পরে পাড্ডিকালের সঙ্গে জুটি গড়ে দলীয় স্কোরটা বাড়িয়ে নেন তিনি।

সেই সঙ্গে তুলে নেন ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি অর্ধশতক। এরপর অবশ্য ব্যক্তিগত ইনিংসটি আর বড় করতে পারেননি। আউট হওয়ার পূর্বে ৩৮ বলে করেন ৫০ রান। তার এই ইনিংসটি চারটি চার এবং দুটি ছয়ে সাজানো।

এদিকে দিল্লির হয়ে ব্যাট হাতে ৪৮ রান করতে পেরেছেন দেবদূত পাড্ডিকাল। আর নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬০ রান তুলে রাজস্থান রয়্যালস।

বার্তাজগৎ২৪/কেএইচ