শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

দেশে শান্তিভঙ্গের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেবে সরকার

বার্তাজগৎ২৪ ডেষ্ক
প্রকাশিত :শনিবার, এপ্রিল ১০, ২০২১, ০৮:৪৩

  • মন্ত্রী আনিসুল হক

    দেশে কেউ শান্তিভঙ্গের চেষ্টা করলে কিংবা জনগণের সম্পদ বা জানমালের ক্ষতি করার চেষ্টা করলে সরকার তার বিরুদ্ধে অত্যন্ত কঠোর ব্যবস্থা নেবে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক

    শনিবার (১০ এপ্রিল) আইনমন্ত্রী রাজধানীর কুর্মিটোলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসের (কোভিড ১৯) দ্বিতীয় ডোজের ভ্যাকসিন নেওয়ার পর গনমাধ্যমকে এসব কথা বলেন।


    আনিসুল জানান, রাষ্ট্রের বিরুদ্ধে জিহাদ ঘোষণা ও সাম্প্রদায়িক কর্মকাণ্ড প্রতিরোধ করার জন্য বাংলাদেশে কার্যকর আইন আছে। জনগণ তাদের সেবা করার দায়িত্ব পালনের জন্য জননেত্রী শেখ হাসিনার সরকারকে ভোট দিয়েছে। সেখানে কেউ ব্যাঘাত ঘটানোর চেষ্টা করলে সরকার অবশ্যই আইনানুগভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

    টিকা নেয়ার বিষয়ে আইনমন্ত্রী বলেন,করোনাভাইরাস সারাবিশ্বে ভয়াবহ ভাবে বেড়ে যাচ্ছে। দ্বিতীয় ডোজ নিলে আমি মনে করি অন্ততপক্ষে আক্রান্তটা কমে যাবে। দ্বিতীয় ডোজ দেয়ার সক্ষমতা আমাদের রয়েছে। আমি সবাইকে অনুরোধ করবো দ্বিতীয় ডোজ নিয়ে নেয়ার জন্য। প্রথম এবং দ্বিতীয় ডোজের মধ্যে আমি কোনো পার্থক্য দেখিনি। আমি ধন্যবাদ জানাই যারা আমাকে ইনজেকশনটা দিয়েছেন। কারণ আমি কোনো ব্যথা বোধ করিনি।

    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com