শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

সৃজিত গর্বিত মিথিলার মেয়েকে নিয়ে

আবুল বাশার:
প্রকাশিত :শনিবার, এপ্রিল ১০, ২০২১, ১০:১৬

  • তাহসান ও মিথিলা দম্পতির একমাত্র মেয়ে আইরা।মিথিলা সৃজিত মুখার্জিকে বিয়ের পর তাদের সঙ্গেই থাকে আয়রা। কলকাতার একটি স্কুলে পড়াশোনা করছে সে ,আইরা আর সৃজিতের বোঝাপড়া বেশ ভালো। বিভিন্ন সময় তাদের শেয়ার করা ছব

    তাহসান ও মিথিলা দম্পতির একমাত্র মেয়ে আইরা।মিথিলা সৃজিত মুখার্জিকে বিয়ের পর তাদের সঙ্গেই থাকে আয়রা। কলকাতার একটি স্কুলে পড়াশোনা করছে সে ,আইরা আর সৃজিতের বোঝাপড়া বেশ ভালো। বিভিন্ন সময় তাদের শেয়ার করা ছবিগুলো থেকে সেটাই বোঝা যায়।

    সৃজিত তার ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দুটি সার্টিফিকেট এবং দুটি পুরস্কার দেখা গেছে।সেগুলো আইরা পেয়েছে তার স্কুলের প্রতিযোগিতা থেকে। সৃজিত বাবা হিসেবে আয়রাকে নিয়ে বেশ গর্ব করছেন। ছবির ক্যাপশনে তাই লিখেছেন, ‘প্রাউড আব্বু’।



    আইরা কখনো বাংলাদেশ, কখনো ভারত, এই করে দিন কাটাচ্ছে। মায়ের সঙ্গে বাংলাদেশ বেড়াতে আসে। কিন্তু মেয়ের ভবিষ্যতের ব্যাপারে এক বিন্দু ছাড় দিতে চান না এ দম্পতি। তাইতো মেয়েকে ভর্তি করিয়েছেন কলকাতার একটি নামি স্কুলে। 

    নিজের ব্যস্ততার মধ্যে আইরাকে সময় দিতে ভুলেন না সৃজিত। আইরা নিজের পছন্দে বেড়ে উঠুক, এটাই চাওয়া সৃজিতের। তাই তার ওপর কোনো কিছু চাপিয়ে দিতে চান না তিনি। 

    এদিকে অমর একুশে গ্রন্থ মেলায় প্রকাশ হয়েছে মিথিলা ও আইরার ভ্রমণ বিষয়ক বই। ‘আইরা আর মায়ের অভিযান’ শিরোনামের বইটি প্রকাশ করেছে ‘লাইট অব হোপ’ নামের একটি সংস্থা। 

    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com