• মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

গ্রেপ্তার হলেন হেফাজতের নারায়ণগঞ্জ জেলা কমিটির সেক্রেটারি

আবুল বাশার:
প্রকাশিত :বুধবার, এপ্রিল ১৪, ২০২১, ০২:০৫

  • হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলা কমিটির সেক্রেটারি মুফতি বশির উল্লাহকে ,হরতালে নাশকতা ও সহিংসতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

    হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলা কমিটির সেক্রেটারি মুফতি বশির উল্লাহকে ,হরতালে নাশকতা ও সহিংসতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে।


    গ্রেফতারের কারণ হিসেবে উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, হেফাজত নেতা মুফতি বশির উল্লাহ গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগসহ নাশকতা সৃষ্টির ঘটনায় নেতৃত্ব দিয়েছিলেন এবং তার যথেষ্ট প্রমাণ পুলিশের কাছে রয়েছে।

     

    বার্তা জগৎ ২৪ খবর আরো পড়ুন -

    ১.হেফাজতে ইসলামের নায়েবে আমিরের পদত্যাগ

    ২.আটক হলেন ঢাবি ছাত্র অধিকার পরিষদের সভাপতি

     

    নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন বলেন,গত ২৮ মার্চ হরতাল চলাকালে মামুনুল হক ইস্যুতে ব্যাপক ভাঙচুর এবং সহিংসতা চালানোসহ ব্যাপক তাণ্ডবে অংশ নেওয়া নাশকতাকারীদের চিহ্নিত করা হচ্ছে।


    সেই সহিংসতার ঘটনায় ৩ হাজার ৭০০ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের করা হয়েছে এবং মামলায় মঙ্গলবার পর্যন্ত ৭৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

    নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ অপরাধীদের কাউকেই ছাড় দিবে না । সব আসামিদের পর্যায়ক্রমে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে ।

    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com