শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

বসিরহাটে নির্বাচনী প্রচারে গিয়ে যাব বললেন দেব!

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :বুধবার, এপ্রিল ১৪, ২০২১, ০৬:৩৩

  • দিপক অধিকারী দেব

    বসিরহাটে তৃণমূল প্রার্থী সপ্তর্ষী বন্দ্যোপাধ্যায়ের পক্ষে নির্বাচনী প্রচারণা করেছেন টালিউড অভিনেতা সাংসদ দীপক অধিকারী দেব। মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকালে বসিরহাটের ভ্যাবলা মাঠে এক প্রচারণা সভায় অংশ নেন এই অভিনেতা। এসময় ভ্যাবলা উচ্চবিদ্যালয়ের মাঠে জনতার ঢল নামে। এই অভিনেতাকে এক নজর দেখার জন্য হাজার হাজার মানুষের সমাগম হয় মাঠে।


    এ সময় দেব বলেন, রাজ্যে এমন সরকার নির্বাচিত হওয়া প্রয়োজন, যে সরকার মানুষের সুখ-দুঃখে পাশে থাকবে। কিন্তু বর্তমান সময়ের রাজনীতি আলাদা হয়ে যাচ্ছে। এ বড় জটিল সমীকরণের রাজনীতি। ভোট পাবার জন্য হিন্দু নেতারা হিন্দুদের বলছেন, আপনারা সুরক্ষিত নন। আপনাদের ভোট আমাদের দিন, আপনাদের সুরক্ষার দায়িত্ব আমরা নিব। অপরদিকে মুসলিম নেতারা মুসলিমদের বলছেন, আপনারা সুরক্ষিত নন। আপনাদের ভোট আমাদের দিন। আমরা আপনাদের সুরক্ষা দেব। আমার তো মাথায় আসছে না, এভাবে চললে এই দেশে কারা, কাদের সুরক্ষিত করবে। আসল সুরক্ষা কীভাবে দেওয়া যায়, তা না বলে নেতারা আপনাদের বোকা বানিয়ে কেবল ভোটের রাজনীতি করছেন।


    তিনি আরও বলেন, কাউকে ছোট নিজেকে বড় করায় কোন মহত্ত্ব নেই। আমি মনে করি, আমরা আমাদের ভবিষ্যতে ইশতেহার জনগণের কাছে তুলে ধরবো। বিরোধী দল তাদের ইশতেহার জনগণের কাছে তুলে ধরবে। এরপর জনগণ তাদের পছন্দ মতো প্রার্থীকে ভোট দিবে। গত দশ বছরে বাংলায় দিদি অনেক প্রকল্প নিয়ে এসেছেন। কীভাবে বাংলার মানুষ ভালো থাকতে পারে, সেকথা মাথায় রেখেই দিদি বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন। যেমন দিদি চেয়েছেন বাংলার সকল ছেলেমেয়ে, বিশেষ করে গরিব পরিবারের ছেলেমেয়ে পড়াশোনার সুযোগ পাক। গত দশ বছরে সেই কাজ সফলভাবে সম্পন্ন করেছেন দিদি।


    বিরোধী দলের প্রার্থীদের উদ্দেশ্য করে দেব বলেন,
    বিরোধী দলের বন্ধুরা লকডাউনের সময়ে কোথায় ছিলেন, যখন লাখ লাখ মানুষ পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন? শ্রমিকেরা ছিলেন অভুক্ত? তখন সেই সময়ে ওইসব সুরক্ষা দেওয়া কথা বলা, ভোটপাখি নেতারা কোথায় ছিলেন?



    তিনি আরও বলেন, আসলে তখন নির্বাচন না থাকায় ওই সব দলের নেতাদের দেখা জনগণ পায়নি। নির্বাচন থাকলে ঠিক ওই নেতারা জনগণের দরজায় চলে আসতেন। ভোট ভিক্ষার জন্য। সাম্প্রদায়িক শক্তির হাত শক্ত করতে গেলে, মনে রাখবেন, দেশটা পড়ে যাবে। মানুষ বেঁচে থাকলে ধর্ম, রাজ্য, দেশ বেঁচে থাকবে— এটা আপনাদের মাথায় রাখতে হবে। এই নির্বাচন কোনও মন্দির, মসজিদ তৈরি করার নির্বাচন জন্য নয়। এই নির্বাচন মানুষের উন্নয়নের নির্বাচন।

    ভোটারদের উদ্দেশ্য করে দেব বলেন, দেশের কোন সরকার জনগণকে নিয়ে ভাবে, জনগণকে নিয়ে যারা ভাবে, আপনারা তাদের ভোট দিবেন।


    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com