শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

ডাগ আউটে ফেরার পথে চেয়ার ভাঙলেন কোহলি

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১, ০৪:৫০

  • রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আইপিএল এর এবারের আসরের নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে। কিন্তু সব ছাপিয়ে আলোচনায় অধিনায়ক কোহলি তার কারণ নিজের ইনিংসকে বড় করতে না পেরে ডাগ আউটে ফেরার পথে ব্যাট দিয়ে

    রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আইপিএল এর এবারের আসরের নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে। কিন্তু সব ছাপিয়ে আলোচনায় অধিনায়ক কোহলি তার কারণ নিজের ইনিংসকে বড় করতে না পেরে ডাগ আউটে ফেরার পথে ব্যাট দিয়ে আঘাত করে তিনি চেয়ার ভেঙে ফেলেছেন।


    বিরাট কোহলির দল বুধবার (১৪ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে ৬ রানে ।সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার প্রথমে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন । 

     

    আরো পড়ুন -

    ১.সাকিবকে নিয়ে মুখ খুললেন মিথিলা

    ২.১০ লাখ টন বিদ্যুৎকেন্দ্রের দূষিত পানি সমুদ্রে ফেলার সিদ্ধান্ত

     

    আরসিবির দলীয় ৯১ রানে এবং কোহলির ব্যক্তিগত ৩৩ রানের মাথায় জেসন হোল্ডারের বলে আউট হয়ে যান। আউট হবার পর মেজাজ ধরে রাখতে পারেননি বিরাট। তাকে ফেরার পথে ব্যাট দিয়ে সজোরে চেয়ারে আঘাত করতে দেখা যায় ।


    ব্যাঙ্গালুরু নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান করে। লক্ষ্য তাড়া করতে নেমে জেতা ম্যাচও হেরে বসে সানরাইজার্স হায়দরাবাদ। শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান কিন্তু তারা ৯ রান তুলতে সক্ষম হয় ফলে তাদের ৬ রানের হার মেনে নিতে হয়।

     

    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com