• মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

কোম্পানীগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১, ০৪:৩৮

  • নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে পৌরসভা চত্বরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় দুই গ্রুপের অন্তত ১০জন আহত হয়েছে।

    নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে পৌরসভা চত্বরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় দুই গ্রুপের অন্তত ১০জন আহত হয়েছে।


    উক্ত ঘটনায় মির্জা কাদেরের ছেলে তাশিক মির্জা,আরমান হোসেন, মিরাজ সহ অন্তত ১০জন আহত হয়েছেন । সবাইকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ অন্যান্য ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

     

    আরো পড়ুন -

    ১.লাইফ সাপোর্টে অভিনেত্রী কবরী

    ২.হাসপাতালে বিসিবির পরিচালক আকরাম খান

     

    স্থানীয় সুত্রে জানা যায়, মির্জা কাদের অনুসারী শাহদাত সিফাত দুপুরে পৌরসভা ভবন থেকে ফেইসবুক লাইভে গিয়ে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ নেতাদের অকথ্য ভাষায় চরিত্র হনন করে বক্তব্য দেন । সেই ভিডিও ফেইসবুকে দেখে উপজেলা আওয়ামীলীগের একাংশ মিজানুর রহমান বাদলের অনুসারীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। বসুরহাট বাজারে দুপুর ৩টার দিকে থানার সামনে জড়ো হয়ে কাদের মির্জার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়।

    মির্জা কাদেরের ছোট ভাই শাহদাত হোসেন ও ছেলে তাশিক মির্জা বিকাল ৪ টার দিকে পৌরসভা থেকে তাদের অনুসারীদের নিয়ে জিরো পয়েন্টের দিকে এগিয়ে যাওয়ার সময় মুখোমুখি হলে বাদল অনুসারীরা তাদের লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে ।

     

    মেয়র আবদুল কাদের মির্জা অভিযোগ করে জানান, কোন ঘটনা ছাড়াই বাদলের লোকজন পৌরভবনে আমাকে সহ আমার লোকজনকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

     


    এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, একটি ফেসবুক লাইভকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্ট ঘটনা ঘটে কিন্তু তিনি সংঘর্ষে আহতদের বিষয়ে জানেন না ।

     

     

    /আবুল বাশার

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com