শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

বাসাভাড়া দিতে না পারায় রাত কাটল রাস্তায়!

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১, ০৮:৩৬

  • চট্টগ্রামের লালখান বাজারে দুবাই কলোনিতে গত বৃহস্পতিবার বকেয়া ভাড়া পরিশোধ করতে না পারায় শ্রীধাম দেবনাথ নামক ভাড়াটিয়াকে সকালে বের করে দেয় সেই বাড়ির মালিক।

    চট্টগ্রামের লালখান বাজারে দুবাই কলোনিতে গত বৃহস্পতিবার বকেয়া ভাড়া পরিশোধ করতে না পারায় শ্রীধাম দেবনাথ নামক ভাড়াটিয়াকে সকালে বের করে দেয় সেই বাড়ির মালিক।


     অনেক চেষ্টা করেও পরে আর তিনি ঘরে উঠতে পারেননি । যার ফলে ওয়াসার মোড়ে ফুটপাতে বৃদ্ধ মা, ভাইয়ের বউ এবং তাদের ছোট্ট দুই সন্তানকে নিয়ে রাত কাটাতে হয়েছে। পুলিশ পরেরদিন সকালে তাদেরকে ঘরে তুলে দেয়।

     

    আরো পড়ুন -

     

    ১.দুদিনের রিমান্ডে রফিকুল ইসলাম মাদানী

    ২.করোনা নিয়ে ওবায়দুল কাদেরের কবিতা আবৃত্তি

     

    উক্ত ঘনটনায় শ্রীধাম দেবনাথ বলেন, আমরা ওই ভাড়া বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসতেছি। আমার ভাই চট্টগ্রাম ওয়াসায় চুক্তিভিত্তিক চাকরি করতেন, তিনি করোনার সংক্রমণ শুরু হলে কর্মহীন হয়ে পড়েন। টিউশনি করে সংসার চালাতাম কিন্তু সেটাও বন্ধ। যার ফলে তিন মাসের ভাড়া ২১ হাজার টাকা বকেয়া পড়ে গিয়েছে। আমি পরিশোধ করতে পারিনি জন্য মালিক ঘরে তালা দিয়েছেন। আমি পরিবার নিয়ে সারারাত ওয়াসার মোড়ে একটি দোকানের সামনে বসেছিলাম। পরে পুলিশের অতিরিক্ত কমিশনার বিষয়টি জেনে পুলিশ পাঠিয়ে দুপুর ১২টার দিকে আমাদেরকে আবার বাসায় তুলে দেন।


     

    উত্তর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার আবু বক্কর সিদ্দিক বলেন, মহামারির সময়ে এমন ঘটনা অমানবিক উক্ত বিষয়টি জানতে পেরে তাদেরকে দ্রুত ঘরে তুলে দেওয়ার ব্যবস্থা করেছি। বাসা ভাড়া বাকি থাকতেই পারে কিন্তু এভাবে ঘর থেকে বের করে দেওয়া উচিত হয়নি। 

     

    /আবুল বাশার

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com