• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

ওয়াসিমের জানাজা আজাদ মসজিদে, বনানীতে দাফন 

বিনোদন ডেস্কঃ
প্রকাশিত :রবিবার, এপ্রিল ১৮, ২০২১, ১০:৪৭

  • চিত্রনায়ক ওয়াসিম

    সোনালী দিনের সপ্নের নায়ক ওয়াসিম শনিবার (১৭ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টায় মারা গেছেন। রোববার (১৮ এপ্রিল) বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে তার প্রথম জানাজা এবং বনানী কবরস্থানে দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে জানিয়েয়েছে জায়েদ খান।


     

    শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, বরেণ্য অভিনেতা ওয়াসিম ভাইয়ের মরদেহ গোসল শেষ করে ফ্রিজিং গাড়িতে রাখা হয়েছে। বাদ জোহর গুলশান আজাদ মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। তারপর বনানী কবরস্থানে দ্বিতীয় জানাজা শেষে সেখানে তাকে দাফন করা হবে।

     

    আরও পড়ুন-

    ১- করোনার দ্বিতীয় ঢেউয়ের মাঝে ভারতে গোবর ছোড়াছুড়ি উৎসব

    ২- আগামীকাল চালু হচ্ছে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল

    ৩- করোনায় সন্তান না নেওয়ার আহ্বান

     


    তিনি আরও জানান, ব্রেন, নার্ভ ও হার্টের সমস্যায় ভুগছিলেন বরেণ্য এই অভিনেতা। অসুস্থ হওয়ার পর তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে, কর্তব‌্যরত চিকিৎসকরা তাকে বাসায় নিয়ে যেতে বলেন। গত কয়েকদিন ধরে বাসায় শয্যাশায়ী ছিলেন। তার উন্নত চিকিৎসার প্রয়োজন বলে জানিয়েছে তার পরিবার । কিন্তু করোনা প্রকোপ বেড়ে যাওয়ার কারণে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় উন্নত চিকিৎসার জন‌্য তাকে বিদেশে নিয়ে সম্ভব হয়নি।

     

    ১৯৭২ সালে ‘ছন্দ হারিয়ে গেল’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে ঢাকাই চলচ্চিত্রে ওয়াসিমের যাত্রা শুরু হয়। তবে নায়ক হিসেবে তার যাত্রা শুরু মহসিন পরিচালিত ‘রাতের পর দিন’ সিনেমার মাধ্যমে। দিন যতই যেতে থাকে ওয়াসিমের জনপ্রিয়তা আকাশচুম্বী হয়। 

    /এস এ. আকাশ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com