শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

মামুনুল হকের ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ

বার্তাজগৎ২৪ ডেষ্ক
প্রকাশিত :রবিবার, এপ্রিল ১৮, ২০২১, ১০:৩০

  • মামুনুল হক

    হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর মহাসচিব মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ। আগামীকাল সোমবার (১৯ এপ্রিল) আদালতে তুলে তার রিমান্ড চাইবে।


     

    পুলিশের তেজগাঁও বিভাগ রবিবার (১৮ এপ্রিল) মোহাম্মদপুরের তার মাদ্রাসা থেকে গ্রেপ্তার করে বলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

     

    আরও পড়ুন- 

    ১-যে কারণে গ্রেফতার মামুনুল হক!

    ২- জিজ্ঞাবাদের জন্য কারাগার থেকে থানায় রফিকুল

    ৩- মামুনুলকে মুক্তি না দিলে কঠোর কর্মসূচির হুমকি খেলাফত মজলিসের

     


    তিনি বলেন, মামুনুলকে আগামীকাল আদালতে প্রেরণ করে সাতদিনের রিমান্ড চাওয়া হবে। ২০২০ সালের মোহাম্মদপুর থানার একটি ভাঙচুর ও নাশকতার মামলায় তদন্ত চলছিল। তদন্তে মামুনুলের সম্পৃক্ততা দেখা গেছে পর আমরা তাকে গ্রেফতার করেছি। ২০১৩ সালে শাপলা চত্বরের হেফাজতের সমাবেশ থেকে ভাঙচুর ও নাশকতার মামলার চার্জশিটভুক্ত আসামি তিনি। এছাড়াও পল্টন, নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় বেশক'টি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

    হেফাজত নেতা মামুনুল হককে গ্রেপ্তারের বিষয়ে ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম জানান, ২০১৩ সালের শাপলা চত্বরে হেফাজতের সমাবেশ চলাকালে মামুনুল হক নাশকতা মামলার চার্জশীটভুক্ত আসামি । এছাড়াও বেশ কয়েকটি মামলা রয়েছে তার বিরুদ্ধে। এসব মামলায়ও জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেয়া হবে।

    /এস এ. আকাশ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com