শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

২৪ এপ্রিল সুখবরের আশায় ব্যবসায়ীরা

বার্তাজগৎ২৪ ডেষ্ক
প্রকাশিত :সোমবার, এপ্রিল ১৯, ২০২১, ০৬:০৩

  • ২৪ এপ্রিল সুখবরের আশায় ব্যবসায়ীরা

    সারাদেশে করোনাভাইরাস সংক্রমণ রোধে দেশে চলছে কঠোর লকডাউন। লকডাউনের কারণে দেশের গণপরিবহন থেকে শুরু করে দোকানপাট, শপিংমল, ছোট বড় মার্কেট সবকিছুই বন্ধ রয়েছে। এনিয়ে দোকান মালিক সমিতির নেতারা  দোকানপাট, শপিংমল খোলার জন্য সরকারের শীর্ষ পর্যায়ের সঙ্গে একাধিকবার বৈঠক সহ বিভিন্ন দাবি তুলে ধরছেন।


     

    রোববার (১৮ এপ্রিল) দোকান মালিক সমিতির পক্ষ থেকে আগামী ২২ তারিখের পর সীমিত পরিসরে দোকান খোলার দাবি জানানো হলেও সোমবার (১৯ এপ্রিল) আবারও লকডাউন বাড়ার সিদ্ধান্ত হয়েছে। 

     

    দোকান মালিক সমিতির নেতারা বলছেন, সরকারের উচ্চ পর্যায়ের সঙ্গে কথা হয়েছে। আমরা আশাবাদী আগামী ২৪ তারিখে হয়তো কোনো সুসংবাদ পাবো।

     

    আরও পড়ুন-

    ১- করোনায় মহারাষ্ট্রে প্রতি ৩ মিনিটে একজনের মৃত্যু

    ২- হেফাজত কর্মীদের হামলায় বাগেরহাটে ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত

    ৩- আজ থেকে রোগী ভর্তি হবে করোনা হাসপাতালে

    বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন বলেন, দেশে করোনার সংক্রমণের মধ্যে আসলে দোকান বা শপিংমল খোলা রাখাটাও অনেক ঝুঁকির বিষয়। তারপরও আমাদের ব্যবসা করতে হবে। 

     

    তিনি আরও বলেন, আমরা গতকাল সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন, করোনার এই সংক্রমণ আমাদের কমিয়ে আনতে হবে। আপনারা আর কয়টা দিন একটু ধৈর্য ধরেন। 

     


    হেলাল উদ্দিন বলেন, আমরা প্রধানমন্ত্রীর মুখ্যসচিবের সঙ্গেও কথা বলেছি। ঈদের আগে মার্কেট খোলার আমরা চেষ্টা করছি । তিনি আমাদের আশ্বস্ত করে বলেছেন, আগামী ২৪ তারিখের দিকে একটা সুখবর দিতে পারি।   

     

    সোমবার (১৯ এপ্রিল) আন্তঃমন্ত্রণালয়ের সাচিবিক বৈঠকে লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়।  প্রধানমন্ত্রীর অনুমোদন সাপেক্ষে আগামী ২২ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত সর্বাত্মক লকডাউন বাড়ানোর প্রজ্ঞাপন জারি করা হবে বলে জানা যায়

    /এস এ. আকাশ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com