শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

মামুনুলের বউ কাণ্ড! যেন, মরার উপর খাঁড়ার ঘা

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :সোমবার, এপ্রিল ১৯, ২০২১, ০৮:৫৯

  • হেফাজত নেতা মামুনুল হকের রিসোর্ট কেলেঙ্কারি, একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক, একাধিক বিয়ের কল্পিত কাহিনী ইত্যাদির জন্য সারাদেশের মানুষের আলোচনার কেন্দ্রবিন্দু এখন

    হেফাজত নেতা মামুনুল হকের রিসোর্ট কেলেঙ্কারি, একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক, একাধিক বিয়ের কল্পিত কাহিনী ইত্যাদির জন্য সারাদেশের মানুষের আলোচনার কেন্দ্রবিন্দু এখন মামুনুল হক। মামুনুল হকের এইসব কাণ্ডে স্বয়ং তার অনুসারীরাও বিব্রত। বলতে গেলে এক কথায় কোণঠাসা হয়ে আছে। এসব আলোচনা সমালোচনার মধ্যেই গতকাল দুপুরে পুলিশের গ্রেফতার হয়েছেন মামুনুল হক। পুলিশ সূত্রে জানা যায় ২০২০ সালের একটি মামলায় মামুনুল হককে গ্রেপ্তার করা হয়েছে। অবশ্য গ্রেফতারের পর পুলিশের দাবি শুধু ঢাকাতেই মামুনুল হকের নামে রয়েছে ১৭ টি মামলা। এদিকে একাধিক বিয়ের কারণে বিপদে পড়তে যাচ্ছেন হেফাজত নেতা মামুনুল হক। তার প্রথম স্ত্রী আমেনা তাইয়্যেবা, এবং দ্বিতীয় কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা মামুনুলের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে। এজন্যই তার বউয়েরা এখন বিপদের সময় মরার উপর খাড়ার ঘা হয়ে দাঁড়িয়েছে। 


    এতদিন মামুনুল হককে সাধারণ মানুষ একজন ধার্মিক ব্যক্তি হিসেবেই জানতেন। কিন্তু নারায়নগঞ্জের অনাকাঙ্ক্ষিত রিসোর্ট কাণ্ডের পর, একের পর এক মামুনুল হকের কুকীর্তি ফাঁস হতে থাকে। নিজের স্ত্রী ছাড়া, একের অধিক নারীর সাথে অবৈধ সম্পর্কের কথা ফাঁস হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যার কারণে মামুনুল হকের কট্টর ভক্তরাও পড়েন বিড়ম্বনায়। রিসোর্টে মামুনুল হক প্রথম ধরা খাওয়ার সময় তাঁর ভক্তরা এটিকে সরকারের ষড়যন্ত্র বলে চালিয়ে দিলেও পরবর্তীতে মামুনুল হকের একের পর এক কল রেকর্ড ফাঁস, তার কথিত ইস্ত্রি জিন্নাত আরা ঝর্ণার বড় ছেলের ফেসবুক লাইভে চাঞ্চল্যকর তথ্য ও আরেক অবৈধ সম্পর্কের কথা ফাঁস হওয়ায় তার সমর্থকদের মাঝেও তার প্রতি এক প্রকার ক্ষোভের সৃষ্টি হয়। এবং এসব তথ্যের ভিত্তিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মামুনুল হকের বিষয়ে খোঁজখবর নিতে শুরু করে। এবং মামুনুল হকের বিষয়ে ব্যাপক তথ্য উপাত্তের প্রমাণ পায়। প্রথমে জান্নাত আরা ঝর্ণাকে নিজের দ্বিতীয় স্ত্রী এবং শরীয়ত সম্মত বিবাহ করেছেন বলে দাবি করলেও, পরবর্তীতে ঝর্ণার ডায়েরি উদ্ধার এবং তার কথাবার্তায় প্রমানিত হয় যে মামুনুল হক ঝর্ণাকে বিবাহ করেননি বরং ঝর্ণার দারিদ্র্যতার সুযোগ নিয়ে তার সাথে প্রতারণা করেছে। মামুনুলের আরেক কথিত স্ত্রীর সন্তান পাওয়া যায় যিনি একজন মাদ্রাসা শিক্ষিকা। সব মিলিয়ে মামুনুলের তিনটি স্ত্রীর খবর এখন প্রকাশ্যে।

     

    আরো পড়ুন -

    ১.ইসলাম ধর্ম গ্রহণ করলেন জাবি শিক্ষার্থী

    ২.হেফাজত কর্মীদের হামলায় বাগেরহাটে ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত


     

    ইসলামী বিশ্লেষকদের মতে, হেফাজতের মত একটি দলের গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে মামুনুল হকের কাছ থেকে এ সমস্ত কর্মকাণ্ড মোটেই আশাব্যঞ্জক নয়। হেফাজত ইসলামের উপর মানুষের যে ধর্মীয় অনুভূতি তৈরি হয়েছিল সেটা মামুনুল হকের এইসব কর্মকাণ্ডের কারণে নষ্ট হয়ে গেছে বলেও দাবি করেন তারা। 

    মামুনুল হকের দুই স্ত্রী ইতিমধ্যে মামুনুল হকের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি গ্রহণ করেছে। তৃতীয় স্ত্রীর ভাই রাগে ফেটে আছেন মামুনুলের উপর। এখন তৃতীয় স্ত্রীও তার বিরুদ্ধে আইনের দারস্থ হয় কি না সেটা সময় বলে দিবে।

    /আবুল বাশার

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com