• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

যে কারণে টাইগারদের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে না বিসিবি!

খেলাধুলা ডেষ্ক
প্রকাশিত :সোমবার, এপ্রিল ১৯, ২০২১, ০৯:২৪

  • বাংলাদেশ ক্রিকেট দল

    করোনায় দুইবার স্থগিত হয়ে যাওয়া শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার টেস্ট সিরিজ একদিন বাদেই ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে। অথচ বিসিবি আজও বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করল না। 


     

    জাতীয় দলের নির্বাচকদের দেওয়া সূত্রমতে, শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে বাংলাদেশ দলের চূড়ান্ত স্কোয়াড হয়তো ঘোষণা করা হবে না। প্রাথমিক স্কোয়াডে ডাক পাওয়া ২১ জনের মধ্য থেকেই একাদশ তৈরি করে ম্যাচে নামিয়ে দেওয়া হতে পারে।

     

    আরও পড়ুন-

    ১-ফ্লাইট চলাচল বন্ধ আরও ৭ দিন

    ২- ২৪ এপ্রিল সুখবরের আশায় ব্যবসায়ীরা

    ৩- প্রধানমন্ত্রীকে চিঠি লিখে যে ১১ টি পরামর্শ দিলেন ডা. জাফরুল্লাহ

    বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সঙ্গত কারণেই চূড়ান্ত স্কোয়াড ঘোষণার প্রয়োজনীয়তা অনুভব করছে না । আগের সিরিজগুলোতে প্রাথমিক স্কোয়াড থেকে ১৫ বা ১৬ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষিত হত। এই সিরিজেও এর ব্যত্যয় ঘটত না যদি করোনা অতিমারির কারণে শ্রীলঙ্কার সঙ্গে বাংলাদেশের বিমান চলাচল বন্ধ না হয় যেত। বিমান চলাচল সচল থাকলে ২১ সদস্যের দল থেকে ১৫ বা ১৬ সদস্যের দল ঘোষণা করে বাকিদের দেশে পাঠিয়ে দেওয়া হতো। কিন্তু এবার তা হচ্ছে না।


     

    সোমবার (১৯ এপ্রিল) শ্রীলঙ্কার ক্যান্ডি থেকে জাতীয় দলের প্রধান নির্বাচক মিহাজুল আবেদীন নান্নু জানান,  আমরা চূড়ান্ত স্কোয়াড হয়তো দিব না। যেহেতু প্লেয়াররা দেশে ফিরতে পারবে না, এখানেই থাকবে কারণ শ্রীলঙ্কা থেকে বাংলাদেশে ফ্লাইট নেই। তাই চিন্তা করেছি প্রাথমিক স্কোয়াড থেকে একাদশ তৈরি করব।

    /এস এ. আকাশ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com