• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

হেফাজত নেতাদের বৈঠক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায়

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১, ০১:১০

  • হেফাজতে ইসলামের শীর্ষ নেতারা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেছেন ।

    হেফাজতে ইসলামের শীর্ষ নেতারা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেছেন। হেফাজতের ১০ জন শীর্ষ নেতা সোমবার রাত ১০টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় প্রবেশ করেন এবং বৈঠক শেষে রাত ১২টার দিকে বেরিয়ে আসেন।


    বিশেষ সূত্রে জানা যায়, হেফাজত নেতারা বাসা থেকে বের হয়ে আসার পর গেটের সামনে নিজেরা কিছুক্ষণ কথা বলেন । উক্ত বিষয়ে হেফাজতের মহাসচিব নূরুল ইসলাম জিহাদি বলেন, তিনি অসুস্থ তবে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন তা স্বীকার করেছেন। 

    হেফাজতের এই বৈঠক ফলপ্রসূ হয়েছে কি-না ? প্রশ্নের উত্তরে মামুনুল হকের ভাই মাওলানা মাহফুজুল হক বলেন, আলোচনা হয়েছে, কিন্তু আর কিছু বলার নেই।

     

    আরো পড়ুন -

    ১.মামুনুলের বউ কাণ্ড! যেন, মরার উপর খাঁড়ার ঘা

    ২.দেশের জন্য হুমকিস্বরূপ ছিল মামুনুল হকের কর্মকাণ্ড : তথ্যমন্ত্রী

     


    সেখানকার প্রত্যক্ষদর্শীরা বলেছেন, কয়েকজন সাংবাদিক তাদের কাছে কিছু বলার অনুরোধ জানায় কিন্তু তারা দ্রুতগতিতে গাড়িতে উঠে চলে যান। সেই সময় মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীকে প্রশ্ন করা হলে, তিনিও হাত নাড়িয়ে বক্তব্য প্রদানে অস্বীকার করেন।

    উক্ত ঘটনার আগে সোমবার দুপুরে একটি গোয়েন্দা সংস্থার সঙ্গে হেফাজতের পাঁচ শীর্ষ নেতা বৈঠক করেন যার ধারাবাহিকতায় স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় বৈঠকটি হয় বলে হেফাজতের এক নেতা জানিয়েছেন। 

    উল্লেখ্য যে জানা যায়, হেফাজত ইসলামের শীর্ষ নেতারা সমঝোতার চেষ্টা করছেন তার কারণ সরকারের এখন কঠোর অবস্থানে। নেতারা চাইছেন,কোনো নেতাকর্মীকে যেন আর গ্রেপ্তার করা না হয়।

    /আবুল বাশার

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com