• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

টিকিটের অপেক্ষায় সৌদি এয়ারলাইন্সে হাজারো যাত্রী

বার্তাজগৎ২৪ ডেষ্ক
প্রকাশিত :মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১, ১১:০৭

  • টিকিটের অপেক্ষায় সৌদি এয়ারলাইন্সে হাজারো যাত্রী

    সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ লকডাউনের মধ্যে সৌদি প্রবাসীদের গত ১৭ এপ্রিল থেকে টিকিট দেওয়া শুরু করেছে। এর ফলে মঙ্গলবার (২০ এপ্রিল) ভোর থেকেই সৌদি এয়ারলাইন্সের অফিসের সামনে টিকিট নেওয়ার জন্য প্রবসিী যাত্রীদের ভিড় লক্ষ্য করা গেছে। 


     

    রাজধানীর কারওয়ান বাজারে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের দ্বিতীয় ফটকের সামনে টিকিটের জন্য অপেক্ষা করছেন যাত্রী । তবে এ সময় যাত্রীদের সামাজিক দূরত্ব তো দুরের কথা মাস্কও থুতনিতে ঝুলতে দেখা গেছে অনেকের। বেলা বাড়ার সাথে সাথে টিকিটের লাইন আরও দীর্ঘ হতে দেখা যাচ্ছে। 

     

    আরও পড়ুন- 

    ১- ম্যাজিস্ট্রেট মামুন মুক্তিযোদ্ধা নয়, রাজাকারের সন্তান

    ২- যে কারণে টাইগারদের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে না বিসিবি!

    ৩- করোনায় মহারাষ্ট্রে প্রতি ৩ মিনিটে একজনের মৃত্যু

     

    গত শনিবার (১৭ এপ্রিল) থেকে প্রবাসীদের টিকিট দেওয়া শুরু করেছে সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ।  সোমববার (১৮ এপ্রিল) সৌদি প্রবাসীদের ১৯ ও ২০ এপ্রিলেরর যাত্রীদের টিকিট দেওয়া হয়েছে। 

     


    ফেনী থেকে আসা যাত্রী জামাল উদ্দিন বলেন, লকডাউনের কারণে প্রাইভেটকার ভাড়া করে আজ ঢাকায় এসেছি। অনেক কষ্ট হয়েছে আসতে। আমার টিকিট ছিল ১৪ এপ্রিলের। এখন টিকিট কখন পাব তা বলতে পারছি না। 

    প্রবাসী যাত্রী মো সুমন বলেন, আমি কুমিল্লার লাকসাম গ্রাম থেকে সেহেরি করে এসেছি, লকডাউনের কারণে সড়কে গণপরিবহন চলছে না। ঢাকায় আসতে ৪ থেকে ৫ হাজার টাকা খরচ হয়ে গেছে। গেটের বাহিরে দাঁড়িয়ে থাকতে থাকতে পা ব্যাথা হয়ে গেছে। কখন যে টিকিটি পাবও তারও ঠিক নেই। 

    সকালে সৌদি এয়ারলাইন্সের সাপোর্ট স্টাফ কাওসার হাসান  বলেন, ধিরে ধিরে অপেক্ষারত যাত্রীদের টিকিট দেওয়ার জন্য ভেতরে ঢুকতে দেওয়া হবে। 

    /এস এ. আকাশ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com