• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

সুখবর এলো অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :শনিবার, এপ্রিল ২৪, ২০২১, ০৭:৩৯

  • জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সব কলেজের শিক্ষার্থীদের ২০১৯ সালের অনার্স ৪র্থ বর্ষের ভাইভা পরীক্ষা অনলাইনে গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

    আজ ২৪ এপ্রিল বেলা ১১টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব) প্রফেসর ড. মো. মশিউর রহমানের সভাপতিত্বে সব কলেজ অধ্যক্ষদের সঙ্গে ভার্চুয়ালি এক সভায় ,জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সব কলেজের শিক্ষার্থীদের ২০১৯ সালের অনার্স ৪র্থ বর্ষের ভাইভা পরীক্ষা অনলাইনে গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে।


     

    উল্লেখ আছে যে সকল শিক্ষার্থীকে ভাইভা সংক্রান্ত বিস্তারিত তথ্য ও গ্রহণের তারিখ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের www.nu.ac.bd মাধ্যমে জানানো হবে।

    সেই সভায় উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, বিভিন্ন কলেজের অধ্যক্ষসহ আরো অনেকেই।

     

    আরো পড়ুন -

     

    ১.এবার গণপরিবহন চালুর চিন্তা করছে সরকার

    ২.হেফাজত ইসলামকে নিষিদ্ধের দাবি জানিয়ে ৫৫১ আলেমের ‍বিবৃতি


     

    জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের পরীক্ষা ও অন্যান্য বিষয় আলোচনা হয় এবং সেখানে উপাচার্য চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের ভাইভা পরীক্ষা অনলাইনে গ্রহণের সিদ্ধান্ত জানান।

    জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আরো জানান, শিক্ষার্থীদেরএকই বর্ষে যাতে দীর্ঘদিন আটকে থাকতে না হয় এবং শিক্ষা জীবন যাতে সংকটাপন্ন না হয় সেই বিষয়ে জাতীয় বিশ্ববিদ্যালয় গভীরভাবে চিন্তা ভাবনা করছে। পরবর্তীতে আরও সিদ্ধান্ত জানানো হবে।

    /আবুল বাশার

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com