• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

আ. লীগের দরজা খোলা, মান্নাকে তথ্যমন্ত্রী

বার্তাজগৎ২৪ ডেষ্ক
প্রকাশিত :বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১, ০৬:১৬

  • ফাইল ফটো

    তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ দলের সাবেক নেতা ও বর্তমানে কট্টর সমালোচক মাহমুদুর রহমান মান্নাকে উদ্দেশ করে বলেছেন `আওয়ামী লীগের দরজা খোলা আছে, আমরা একসঙ্গে জনগণের জন্য কাজ করতে পারি।’


     

    বৃহস্পতিবার(২৯ এপ্রিল) দুপুরে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন ড. হাছান মাহমুদ।

     

    তিনি বলেন, আপনারা জনগণের পাশে দাঁড়াবেন না আর প্রতিদিন মিথ্যাচার করবেন, গুজব রটাবেন। এটা বরদাস্ত করা যাবে না, কারণ অসত্য কখনো গ্রহণযোগ্য নয়।

     

    আরো পড়ুন -

    ১.২৩ মে খুলছে সকল শিক্ষা প্রতিষ্ঠান

    ২.দরিদ্র প্রবাসীকর্মীরা বিপাকে পড়েছেন

    ৩- একদিনে আরও ৮৮ জনের মৃত্যু

     

    মান্না ২০০৭ সালে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে সংস্কারপন্থি পরিচিতি পাওয়ার পর দলে অবস্থান হারান।  ২০০৮ সালের জাতীয় নির্বাচনে মনোনয়ন পাননি তিনি। আর ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠনের পর এক পর্যায়ে দল থেকেও বাদ পড়েন। এরপর গঠন করেন নতুন রাজনৈতিক মোর্চা নাগরিক ঐক্য।

     

    তথ্যমন্ত্রী আরও বলেন,  সরকারের বিরুদ্ধে অহেতুক সমালোচনা না করে আসুন জনগণের পাশে দাঁড়ান। জনগণকে সহায়তা করাই এখন একমাত্র রাজনীতি হওয়া বাঞ্ছনীয়।

     

    সাবেক আওয়ামী লীগ নেতা মাহমুদুর রহমান মান্নার কর্মসূচিতে স্বল্প সংখ্যক মানুষের উপস্থিতির কথা তুলে ধরে তিনি বলেন, যারা নাগরিক ঐক্যের নামে পর্দার অন্তরালে থেকে ভার্চুয়ালি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আর মাঝে মধ্যে কয়েকজনকে নিয়ে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন, তাদের এ মানববন্ধনে লোকসংখ্যা দেখে আমাদের লজ্জা লাগে, মনে হয়- ‘ছোট পরিবার, সুখী পরিবার।’

     


    করোনাকালে সরকার জনগণকে সেভাবে সহযোগিতা করছে না অভিযোগ করে গত কয়েকদিন নানা কর্মসূচিতে সমালোচনায় মুখর মান্না।

     

    ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সহসভাপতি এডভোকেট নূরুল আমীন রুহুল, সহ সভাপতি শরফুদ্দিন আহম্মেদ সেন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মুর্শেদ কামাল, প্রচার সম্পাদক আকতার হোসেন।
     

    /এস এ. আকাশ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com