• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

আইপিএল থেকে সাকিব - মুস্তাফিজকে ফিরিয়ে আনছে বিসিবি

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :সোমবার, মে ৩, ২০২১, ০৪:৩৯

  • আইপিএলের মাঝেই দল ছেড়ে বাড়ি ফিরে গিয়েছেন করোনার ভয়ে। কিন্তু খেলা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

    বর্তমান বিশ্বে করোনা পরিস্থিতিতে সবচেয়ে শোচনীয় অবস্থা ভারতে। কিন্তু এই অবস্থার ভেতরেও দেশটিতে চলছে আইপিএল খেলা। আইপিএল খেলতে ভারতে রয়েছেন বাংলাদেশের দুই ক্রিকেটার মুস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসান। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এমনকি ভারতের ক্রিকেটাররাও আইপিএলের মাঝেই দল ছেড়ে বাড়ি ফিরে গিয়েছেন করোনার ভয়ে। কিন্তু খেলা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা।


    অপরদিকে, শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের স্কোয়াডেও আছেন সাকিব ও মুস্তাফিজ। কিন্তু ভারত থেকে বাংলাদেশে ফ্লাইট চলাচল বন্ধ করে দিয়েছে সরকার। তাই দেশে ফেরা নিয়ে মহাবিপদে পড়েছেন এই দুই ক্রিকেটার। তাদের দেশে ফেরানোর জন্য চেষ্টা করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ইতোমধ্যে পররাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে বিসিবি।

     

    আরো পড়ুন -

    ১.ক্যান্ডিতে শেষ টেস্টে শ্রীলঙ্কার কাছে ২০৯ রানে হেরে গেল বাংলাদেশ

    ২.বেরিয়ে এল ম্যারাডোনার মৃত্যুর কারণ!

     

    মন্ত্রণালয়কে বিসিবি অনুরোধ করেছে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার জন্য যেন সাকিব ও মুস্তাফিজকে বিশেষ বিবেচনায় দেশে ফিরিয়ে আনা হয়। অপরদিকে, অস্ট্রেলিয়া সরকার তো ঘোষণা দিয়েছে, এই মুহূর্তে ভারত থেকে অস্ট্রেলিয়ায় ফিরলে ৫ বছর জেল খাটতে হবে। ফলে এখন আর দেশে ফিরতে পারছেন না স্মিথ, ওয়ার্নাররা।


     

    এদিকে সাকিব পড়েছেন আরেক বিপদে। তার দলের দুইজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হওয়ায় কলকাতা ও ব্যাঙ্গালোরের মধ্যকার ম্যাচও স্থগিত হয়ে গিয়েছে। অবশ্য একাদশে আর সুযোগ পাচ্ছেন না সাকিব। তবে দুর্দান্ত বোলিংয়ে রাজস্থানকে মাতিয়ে রাখছেন মুস্তাফিজ। গত ম্যাচেও ৪ ওভারে মাত্র ২০ রান খরচায় ৩টি উইকেট শিকার করে দলের সেরা বোলার হন মুস্তাফিজ।

    /আবুল বাশার

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com