• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

৮ বিভাগে শুরু হলো আঞ্চলিক এসএমই পণ্য মেলা

অর্থনীতি ডেষ্কঃ
প্রকাশিত :সোমবার, মে ৩, ২০২১, ০৯:৩৫

  • এসএমই

    এসএমই উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসারের লক্ষ্যে এসএমই ফাউন্ডেশন প্রতি বছর ‘আঞ্চলিক এসএমই পণ্য মেলা’ আয়োজন করে। দেশের সকল বিভাগীয় শহর, জেলা এবং প্রত্যন্ত অঞ্চল থেকে এসএমই প্রতিষ্ঠান তাদের উৎপাদিত পণ্য নিয়ে এই মেলায় অংশগ্রহণ করে থাকে। চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় জনসমাগম এড়াতে এবং সরকারের নির্দেশনার আলোকে এসএমই ফাউন্ডেশন প্রথমবারের মতো a2i,ekShop-এর কারিগরি সহায়তায় অনলাইনে আঞ্চলিক এসএমই পণ্য মেলা ২০২১ আয়োজন করেছে।


     

    ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে আজ ০৩ মে ২০২১ আঞ্চলিক এসএমই পণ্য মেলার উদ্বোধন করেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন অধ্যাপক ড. মোঃ মাসুদুর রহমান।

     

    ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, খুলনা, সিলেট-এই ৮টি বিভাগের এসএমই উদ্যোক্তাগণ অনলাইনে মাসব্যাপী ‘আঞ্চলিক এসএমই পণ্য মেলা ২০২১’ অংশগ্রহণ করতে পারবেন।

     

    আরো পড়ুন -

    ১.১৬ মে পর্যন্ত লকডাউন বাড়ছে

    ২.বাল্কহেডে স্পিডবোটের ধাক্কা, ২৬ মৃতদেহ উদ্ধার, নিখোঁজ অনেকে

    ৩- আইপিএল থেকে সাকিব - মুস্তাফিজকে ফিরিয়ে আনছে বিসিবি

    ৪-খালেদার বেড়েছে শ্বাসকষ্ট, সিসিইউতে স্থানান্তর

    ৫- সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে ঈদের ছুটি ৩ দিন

     

     রেজিষ্ট্রেশন ফি প্রয়োজন হবে না। মেলায় একইসাথে উদ্যোক্তাদের পণ্য প্রদর্শন ও বিক্রয়ের সুযোগ রয়েছে। এছাড়াও থাকছে সারাদেশে পণ্য ডেলিভারী এবং ক্রেতা-বিক্রেতার ভিডিও চ্যাট করার সুবিধা।

     


    উল্লেখ্য, কোন বিদেশী, নকল, অশোভন এবং মানহীন পণ্য মেলায় প্রদর্শন ও বিক্রয় করা যাবে না। মেলায় উদ্যোক্তাগণ তাদের পছন্দ মত যে কোন অনলাইন পোর্টালের মাধ্যমে বেচা-কেনা ডেলিভারি/পেমেন্ট করতে পারবেন। তবে এ ক্ষেত্রে ক্রেতা সাবধান নীতি প্রয়োগ করেই ক্রেতা তার সুবিধামত কেনা কাটা করবেন। এসব ক্ষেত্রে এসএমই ফাউন্ডেশনের সরাসরি কোন সম্পৃক্তা থাকবে না। 

     

    মেলায় অংশগ্রহণে আগ্রহী উদ্যোক্তাগণ এসএমই এর ওয়েবসাইটে অনলাইনে রেজিষ্ট্রেশন ও পণ্য আপলোড করতে পারবেন। এছাড়াও এ বিষয়ে অন্য কোন তথ্যের জন্য এসএমই ফাউন্ডেশনে যোগাযোগ করা যাবে।

    /এস এ. আকাশ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com