• মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

সহবাসের সঠিক মিলন করার নিয়ম

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :মঙ্গলবার, মে ৪, ২০২১, ০৮:১৭

  • মিলন করার নিয়ম

    প্রিয় পাঠক কেমন আছেন? আশা করি ভালো আছেন! আপনাদের মাঝে আজ দৈনন্দিন জীবনের গুরুত্বপূর্ণ একটি আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। আজ আমরা জানবো নারী পুরুষের সহবাস বা মিলনের নিয়ম। যে নিয়ম অনুসরণ করে আপনি আপনার যৌনজীবনকে আরও সুখময় করে তুলতে পারেন।


     

    জেনে রাখা ভালো যে যৌনমিলনে শুরু থেকেই সবাই পরিপূর্ণ পারদর্শী হয়ে ওঠে না৷ ধীরে ধীরে প্রাকটিসের মাধ্যমে নিজেকে উপযোগী করে তুলতে হয়। তাই শুরুতে আপনার যৌন মিলনের নিয়মগুলো সঠিকভাবে জানতে হবে। জানতে হবে কি করে অধিক সময় সেক্স করা যায়।

     

    আমাদের দেশের শতকরা ৭৫ ভাগ মানুষেরই যৌন শিক্ষার অভাব রয়েছে। যার কারণে যৌন জীবনে তারা নানাবিধ সমস্যায় ভোগে। এর কারণে অনেকের সুখকের সংসার ভেঙে যাচ্ছে। অনেক ক্ষেত্রে সংসার না ভাঙলেও সম্পর্কটা ভেঙে যাচ্ছে। স্বামী-স্ত্রীর মাঝে তৈরি হচ্ছে দূরত্ব। পরিশেষে পরোকীয়া সম্পর্কে জাড়াচ্ছেন অনেকে। যা সামাজিক জীবনে খুবই নগন্য কাজ।

     

    মিলনে সঙ্গিনীকে পরিপূর্ণ তৃপ্তি দেওয়া

     

     

    আমাদের দেশে বেশির ভাগ পুরুষই যৌন মিলন বলতে বুঝে নিজের যৌনাঙ্গ শক্ত হলে নারীর যৌনিতে প্রবেশ করিয়ে বীর্যপাত করা। সঙ্গিনী তৃপ্তি পেল কি পেলনা সেদিকে তাদের দৃষ্টি নেই। এই ধারণা একদম ভুল- আপনার যেমন যৌন চাহিদা রয়েছে, ঠিক তেমনি আপনার সঙ্গিনীরও যৌন চাহিদা রয়েছে৷ তাই নিজের তৃপ্তির সাথে সঙ্গিনীর পরিপূর্ণ তৃপ্তি মিটলো কিনা সেদিকে খেয়াল রাখুন।

     

    অনেক পরুষ সঙ্গিনীর কাছে গিয়েই সরাসরি মিলন শুরু করে। এটা ভুল পন্থা। যৌন মিলনের প্রথম ধাপ হচ্ছে আদর। যা নারীর সমস্ত শরীরে এক প্রকার সুখানুভূতি সৃষ্টি করে। এই জন্য প্রথম ১৫-২০ মিনিট তাকে আদর করুন। আদর করতে করতে তাকে সম্পূর্ণ  উত্তেজিত করে তুলুন। আর নিজের উত্তেজনাকে রাখুন নিয়ন্ত্রণে। মনে রাখবেন আপনি বেশি উত্তেজিত হলে আপনার বীর্যপাত হয়ে যাবে। তাই একদম ঠান্ডা মাথায়, উত্তেজিত না হয়ে মিলন শুরু করতে হবে।

     

    সম্পর্ক নিয়ে আরো পড়ুন: সম্পর্ক মধুর করতে প্রিয়জনকে চকলেট দিন

     

    সাধারণত নারীরা জীবনে প্রথম মিলনে বেশ ভয় পেয়ে থাকে৷ তাই তার কাছে আরও বেশি ভয়ের কারণ হবেন না। তাকে সাহস দিন। জীবনের প্রথম মিলনে বেশির ভাগ পুরুষের ১-২ মিনিটের মধ্যে বীর্যপাত হয়ে যায়। এতে অনেকে ঘাবড়ে যায়, নিজের দুর্বলতার জন্য হীনমন্যতায় ভোগে। কিন্তু এতে চিন্তিত হবার কোন কারণ নেই, এটা স্বাভাবিক ঘটনা।

     

    হ্যা, যদি লক্ষ্য করেন যে, নিয়মিত আপনি যৌনমিলনে সময় কম পাচ্ছেন, দ্রুত আপনার বীর্যপাত হয়ে যাচ্ছে

    তাহলে অবশ্যই অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন

     

    দেশে অনেক অভিজ্ঞ যৌন চিকিৎসক রয়েছে। আপনি নিয়মিত তাদের পরামর্শ ও ওষুধ খেলেই সুস্থ হয়ে যাবেন। এতে ঘাবড়ানোর কোন কারণ নেই। বিশেষ মুহূর্তে বীর্যপাত, শুক্র স্বপ্লতা, মিলনে সময় কম পাওয়া এই সবগুলোরই স্থায়ী সমাধান রয়েছে। তাই ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করুন।

     

    প্রতিটি মানুষের জন্য সঠিক যৌন শিক্ষার প্রয়োজনীয়তা রয়েছে। যৌন রোগে ভুগলে এবং এর সনাধান না করলে আপনার দাম্পত্য জীবনে সৃষ্টি হবে কলহ। তাই সংসারে সুখের জন্য হলেও যৌন শিক্ষা নিন।

     

    Read Also: মনের মানুষকে ভালোবাসা নিবেদন করুন আজ

     

    আমাদের চারপাশে অনেক পরুষ রয়েছে যারা দ্রুত বীর্যপাত করে ফেলে। স্ত্রী বা সঙ্গিনীকে পরিপূর্ণ তৃপ্তি দিতে পারে না। দেখুন নারীর কাছে একজন পরিপূর্ণ পুরুষ হয়ে উঠতে গেলে আপনাকে যৌনমিলনে সক্ষম হতে হবে। অবশ্য প্রত্যেক পুরুষই বয়সেরর সাথে সাথে মিলনের নানাবিধ কৌশল শিখে যায়। তবে বলে রাখা ভালো ২৫ বছরের কম বয়সী পুরুষ সাধারণত বেশি সময় নিয়ে যৌন মিলন করতে পারেনা। তবে তারা খুব অল্প সময়ের ব্যবধানে আবার উত্তেজিত হতে পারে। ২৫ বছরের এর পর বয়স যত বাড়তে থাকবে, মিলনে পুরুষ তত বেশি সময় পাবে। কিন্তু বয়স বৃদ্ধির সাথে সাথে পুনরায় উত্তেজিত হওয়ার মাত্রাও কমতে থাকে।

     

    এছাড়া একই সঙ্গীর সাথে বারবার মিলন করলে মিলনের সময় বেড়ে যায়, এবং দুজনই পরিপূর্ণ তৃপ্তি পেয়ে থাকে। কারণ দুজনের মাঝে নিয়মিত মিলনে একে অপরের শরীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভঙ্গি, সুখ দেয়া নেয়ার পদ্ধতি (system) ইত্যাদি সম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

     


    সম্ভব হলে ধূমপান পরিহার করুন। যারা ধূমপান করেন, তাঁরা লক্ষ্য করে থাকবেন, যে মানসিক অশান্তি বা উদ্বেগের সময় মানুষ খুব বেশী ধূমপান করে। ধূমপান করলে শরীরে যে নিকোটিনজাত উত্তেজনা সৃষ্টি হয় তা স্নায়ুর উপরে যে প্রতিক্রিয়া সৃষ্টি করে তাতে সাময়িক উদ্বেগ বাড়ে এবং স্নায়ুবিক দৌর্বল্য আধিক্য লাভ করে। যা পরবর্তীতে যৌন জীবনে ব্যঘাত ঘটায়।

     

    উপরের বিষয়গুলো মেনে চলুন। যৌন জীবনকে করুন আরো আনন্দময় ও সুখময়।

    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com