• মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

করোনা সংক্রমণ রোধে ঈদের ছুটিতে সবাইকে কর্মস্থলেই থাকার নির্দেশ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :মঙ্গলবার, মে ৪, ২০২১, ০৯:১৪

  • ঈদে সরকার ঘোষিত তিন দিনের ছুটি দেয়া হয়েছে। সেই ছুটিতে কর্মীদের কর্মস্থলেই থাকতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

    মহামারি করোনা সংক্রমণ রোধে এবার ঈদে সরকারি-বেসরকারি ও শিল্প-কারখানার কর্মীদের সরকার ঘোষিত তিন দিনের ছুটি দেয়া হয়েছে। সেই ছুটিতে কর্মীদের কর্মস্থলেই থাকতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।


    আজ মঙ্গলবার (০৪ মে) তিনি বলেন, ‘ঈদে সরকারি-বেসরকারি উভয় ক্ষেত্রে ছুটি তিনদিনই থাকবে। যদিও আমাদের একদিন ছুটি দেয়ার পরিকল্পনা ছিল। করোনা পরিস্থিতিতে বর্তমানে ঢাকা থেকে বা ঢাকার আশেপাশে থেকে শ্রমিকরা যদি ঈদের সময় অন্য জায়গায় চলে যায়, তাহলে আরও সমস্যা সৃষ্টি হবে। আমরা চাচ্ছি সবাই কর্মস্থলেই থাকুক। সরকারি-বেসরকারি সবক্ষেত্রে নির্দেশনা দেয়া আছে, ছুটি তিনদিনই থাকবে, কেউ এর বাইরে ছুটি দিতে পারবে না।

     

    আরো পড়ুন -

    ১.চাকরির প্রলোভনে তিন নারীকে যৌনবৃত্তি, গ্রেফতার ২

    ২.মুখ দেখে আর্থিক ও খাদ্য সহায়তা দেওয়ার সুযোগ নেই : কাদের

     

    জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, চলমান পরিস্থিতি অনুযায়ী এখনও চলাচলে কড়াকড়ি আরোপ করার বিষয় আছে। ঈদের সময় যে যেখানে আছেন সেখানেই থাকবেন। উক্ত পরিস্থিতে লোকজন ছড়িয়ে গেলে করোনা ব্যাপকভাবে বেড়ে যেতে পারে। আমরা সতর্ক অবস্থানে আছি।


     

     

    /আবুল বাশার

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com