• মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ১৮ মে ২০২১ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

স্থগিত আইপিএল, থমকে গেল বাকি আয়োজনও

খেলাধুলা ডেষ্ক
প্রকাশিত :বুধবার, মে ৫, ২০২১, ০৯:৪১

  • ফাইল ফটো

    ভারতে প্রতিদিন যখন হাজার হাজার মানুষ মৃত্যুর মিছিলে সামিল হচ্ছিলেন। ঠিক তখনই কোটি কোটি টাকার এই ক্রীড়াযজ্ঞ অনুষ্ঠিত হচ্ছিল ভারতের ছয়টি ভেন্যুতে। স্থানীয় গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে নানা আলোচনা-সমালোচনার শেষ পর্যন্ত স্থগিত হয় বিশ্বের ব্যয়বহুল এই টি-টুয়েন্টি আসর। তাতেই খুশি ক্রিকেট প্রেমী সাধারণ মানুষ।


     

    তবে এই তর্ক-বির্তকের মধ্যেও এই ক্রীড়াযজ্ঞটি এগিয়ে যেত, তবে কলকাতার ইডেন গার্ডেন্সে ১০ মের পর থেকে বেশ কিছু ম্যাচ হত। সেই সবের প্রস্তুতিও প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। তবে মঙ্গলবার (৪ মে) দুপুরের পর সংবাদমাধ্যমে আইপিলের স্থগিতাদেশ আসায় সেই সব আয়োজনও থমকে যায়।

     

    ভারতের দিকে লক্ষ্য করলেই দেখা যায়, ভারতে প্রতিদিন গড়ে সাড়ে তিন লাখ মানুষ করোনায় সংক্রমিত হচ্ছেন। প্রতিদিন মারা যাচ্ছেন তিন থেকে সাড়ে তিন হাজার জন।

     

    এছাড়া বহু সরকারি বেসরকারি হাসপাতালে করোনায় আক্রান্তদের জন্য পর্যাপ্ত চিকিৎসা নেই, অক্সিজেনের অভাবে মুম্বাই দিল্লিতে মৃত্যু হচ্ছে প্রতিনিয়ত এমন বাস্তবতায় এই আসর বন্ধ হওয়াটাকে ইতিবাচক হিসেবেই দেখছেন কলকাতার ক্রিকেট প্রেমীরা।

     

    আরো পড়ুন -

    ১.করোনা সংক্রমণ রোধে ঈদের ছুটিতে সবাইকে কর্মস্থলেই থাকার নির্দেশ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর


    ২.মুখ দেখে আর্থিক ও খাদ্য সহায়তা দেওয়ার সুযোগ নেই : কাদের 

     

    উল্লেখ্য যে, আগামী ৩০ মে আইপিএলের ফাইনাল ম্যাচ হওয়ার কথা ছিল। আইপিএল স্থগিত হওয়ার আগ পর্যন্ত এর  নির্ধারিত ৬০টি ম্যাচের মধ্যে পর্যন্ত ২৯টি ম্যাচ সম্পন্ন করেছিল বিসিসিআই।

    /এস এ. আকাশ

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com