• শুক্রবার, ২৫ জুন ২০২১ , ১০ আষাঢ় ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ২৫ জুন ২০২১ , ১০ আষাঢ় ১৪২৮

শেখ হাসিনার নির্দেশে এখন জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি: হাছান মাহমুদ

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :বৃহস্পতিবার, মে ৬, ২০২১, ০৫:৩৩

  • তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, অন্য কোনো রাজনীতি নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এখন জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি।

    তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, অন্য কোনো রাজনীতি নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এখন জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি। 


    বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে মাজার রোডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। 

    মন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব অনলাইনে উঁকি দিয়ে টিভির পর্দায় যেভাবে করোনা নিয়ে কথা বললেন, তাতে মনে হলো, তিনি করোনা বিশেষজ্ঞ। 

     

    আরো পড়ুন -

    ১.চলছে ঈদ শপিং, স্বাস্থ্যবিধি নিয়ে উদাসীন

    ২.মানুষের পাশে দাঁড়ানোই এখন সবচেয়ে বড় রাজনীতি: ওবায়দুল কাদের

     


    তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারিতে দেশব্যাপী দলের নেতা-কর্মীরা জনগণের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্ব ও সময়োচিত পদক্ষেপের কারণে মহামারিতে গত ১৪ মাসে কেউ অনাহারে মৃত্যুবরণ করেনি। বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে করোনা মোকাবিলায় দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ শীর্ষ ও করোনাপীড়িত গতবছরে ধ্বনাত্মক জিডিপি প্রবৃদ্ধি অর্জনকারী বিশ্বের মাত্র ২০ টি দেশের মধ্যে বাংলাদেশ তৃতীয় স্থানের অধিকারী। 

     

    বিএনপি নেত্রী খালেদা জিয়ার আরোগ্য কামনা করে মন্ত্রী বলেন, আদালতে জামিন হয়নি তার। খালেদা জিয়ার শারিরীক অবস্থা ও মানবিক বিবেচনায় সংবিধানে প্রদত্ত প্রশাসনিক ক্ষমতা বলে তাকে মুক্তি দিয়েছেন প্রধানমন্ত্রী

    /আবুল বাশার

    ×
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com