• শুক্রবার, ২৫ জুন ২০২১ , ১০ আষাঢ় ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ২৫ জুন ২০২১ , ১০ আষাঢ় ১৪২৮

গ্রেফতার হলেন হেফাজত নেতা ওসমানী

বার্তাজগৎ২৪ ডেস্ক
প্রকাশিত :বৃহস্পতিবার, মে ৬, ২০২১, ০৯:১৯

  • হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় সহকারী প্রচার সম্পাদক ও জমিয়তে উলামায়ে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা গাজী ইয়াকুব ওসমানীকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ।

    আজ বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যায় ফেনী সদর থেকে বাংলাদেশ হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় সহকারী প্রচার সম্পাদক ও জমিয়তে উলামায়ে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা গাজী ইয়াকুব ওসমানীকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ।  


    তাকে গ্রেফতারের বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন,বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে প্রযুক্তি ব্যবহার করে তাকে ফেনী থেকে গ্রেফতার করে। তিনি আত্মগোপনে ছিলেন। তাকে জিজ্ঞাসা বাদ করা হচ্ছে।

     

    আরো পড়ুন -

    ১.শপিংমলে স্বাস্থ্যবিধি না মানলে করোনা সংক্রমণ আবারো বাড়বে, আশঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর

    ২.খাদ্যশস্য ক্রয়ে গতি বাড়ানোর তাগিদ খাদ্যমন্ত্রীর


     

    হেফাজতের কর্মসূচিতে ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের সঙ্গে জড়িত থাকার কথা প্রথমিকভাবে তিনি স্বীকার করেছেন। সরকার উৎখাতের পরিকল্পনার করেছিলেন বলেও পুলিশকে জানিয়েছেন। 

    উল্লেখ যে ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় করা সব গুলো মামলায় ৪১৪ জনসহ অজ্ঞাতনামা ৩০ থেকে ৩৫ হাজার জনকে আসামি করা হয়েছে। 

    /আবুল বাশার

    ×
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com