• বুধবার, ২৮ জুলাই ২০২১ , ১৩ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

বুধবার, ২৮ জুলাই ২০২১ , ১৩ শ্রাবণ ১৪২৮

ট্রিপল আর এর নতুন পোষ্টারে জুনিয়র এনটিআর

আফজালুর ফেরদৌস রুমনঃ
প্রকাশিত :বৃহস্পতিবার, মে ২০, ২০২১, ০৩:৪১

ট্রিপল আর এর একটি নতুন পোষ্টার প্রকাশ

বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলি তার বহুল প্রতীক্ষিত সিনেমা রৌদরাম রণম রধিরাম (আরআরআর/ট্রিপল আর) এর একটি নতুন পোষ্টার প্রকাশ করেছেন আজ। জুনিয়র এনটিআরের জন্মদিন উপলক্ষে এই বিশেষ পোষ্টারটিতে দক্ষিণি সুপারষ্টার জুনিয়র এনটিআর অভিনীত ‘কোমারাম ভীম’কে নতুনভাবে সবার সামনে হাজির করেছে‘ট্রিপল আর’ টিম।


 

হাতে বর্শা নিয়ে কোনো কিছুর দিকে নিশানা তাক করে থাকা জুনিয়র এনটিআরের এই পোষ্টার রিলিজ পাবার পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে এটি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রাজামৌলি পোষ্টার রিলিজ দেবার সাথে সাথে একটি ক্যাপশনও লিখেছেন- My Bheem has a heart of gold. But when he rebels, he stands strong and bold! 

 

প্রায় ৩৫০ কোটি রুপি বাজেটের আসন্ন ‘ট্রিপল আর’ সিনেমাটির গল্প মূলত কোমারাস ভীম ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে। ব্রিটিশ পিরিয়ডে একই অঞ্চলে জন্ম নেওয়া দুই তেলেগু উপজাতি নেতা কয়েক বছর ধরে তাদের আদি গ্রাম থেকে নিখোঁজ হয়েছিলেন এবং একটা সময় গ্রামে ফিরে এসে তাদের জনগণের অধিকারের জন্য লড়াই করেছিলেন। এরকম একটি গল্প নির্ভর করেই এই সিনেমাটি নির্মান করা হয়েছে। 

 

আগে থেকেই গুঞ্জন ছিলো এই বিগ বাজেটের সিনেমায় বাঘের সঙ্গে অভিনেতা জুনিয়র এনটিআর-এর লড়াইয়ের একটি দৃশ্যের শ্যুটিং করেছেন পরিচালক রাজামৌলি। শুরুতে ডামি ব্যবহার করে এই দৃশ্যধারণের কথা থাকলেও পরবর্তীতে জ্যান্ত বাঘের সঙ্গেই লড়াই করেছেন জুনিয়র এনটিআর। তবে পাঁচ মিনিট দীর্ঘ এই দৃশ্যে প্রয়োজনীয় ভিএফএক্স ব্যবহার করা হয়েছে বলে জানা গেছে। টিজারে একটা দৃশ্যে এনটিআরের বুকে বাঘের থাবার মতো আচঁড় দেখে অনেকেই নিশ্চিত হয়েছেন বাঘের সাথে লড়াইয়ের দৃশ্যের দেখা মিলবে সিনেমায়। 

 


জুনিয়র এনটিআর ও রাম চরণ ছাড়াও এই সিনেমা দিয়েই প্রথমবারের মত দক্ষিণি সিনেমাতে অভিনয় করছেন বলিউডের আলোচিত এবং জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এছাড়া বিশেষ একটি চরিত্রে দেখা যাবে বলিউড সুপারষ্টার অজয় দেবগনকে। আরো থাকছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা।

 

গত অক্টোবরে এক মিনিট ৩২ সেকেন্ডের একটি টিজারে  ‘কোমারাস ভীম’ এর সাথে পরিচয় করিয়ে দেবার জন্য আরেক অভিনেতা রামচরনের কন্ঠ ব্যবহার ব্যবহার করা হয়েছিলো। এবার রিলিজ দেয়া হলো নতুন পোষ্টার। দর্শকদের চাহিদা ধরে রাখার জন্য বিগ বাজেটের এই প্যান ইন্ডিয়া ঘরানার সিনেমা প্রমোশনের নানা ধরনের উপাত্ত নিয়ে হাজির হচ্ছে কিছুদিন পর পর। এবং তাদের উদ্দেশ্যও সফল হচ্ছে কারন বহুল প্রতীক্ষিত এই সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা বেড়েই যাচ্ছে দিনদিন। সবকিছু ঠিক থাকলে এই বছরের অক্টোবরে মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে এই
ম্যাগনাম ওপাসের।

/এস এ. আকাশ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com