• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ , ৯ আশ্বিন ১৪২৮
  • আর্কাইভ

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ , ৯ আশ্বিন ১৪২৮

২৯ মে থেকে বিমানের সৌদিগামী ফ্লাইট চালু

বার্তাজগৎ২৪ ডেস্কঃ
প্রকাশিত :সোমবার, মে ২৪, ২০২১, ১০:২৭

ফাইল ফটো

সৌদি সরকারের বিভিন্ন শর্তারোপের পর গত ২০ মে থেকে স্থগিত করা হয়েছিল সৌদিগামী সব ফ্লাইট। আগামী শনিবার (২৯ মে) থেকে সৌদিগামী সব ফ্লাইট চালুর ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।


 

গতকাল রোববার (২৩ মে) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-জনসংযোগ) তাহেরা খন্দকার।

 

তাহেরা খন্দকার জানান, আগামী ২৯ মে থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৌদি আরবে হোটেল ও কোয়ারেন্টিন সুবিধা নিশ্চিত করে ফ্লাইট পরিচালনা শুরু করবে। তবে যাত্রীদের ভিসার মেয়াদের ওপর অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীদের আসন বণ্টন করা হবে। যাদের ভিসার মেয়াদ শেষের দিকে তারা আগে টিকিট পাবেন।

 

আরো পড়ুন -

১.চলবে ট্রেনও,মানতে হবে স্বাস্থ্যবিধি

২.বেড়েছে ব্যাংক ও শেয়ারবাজারে লেনদেনের সময়

৩.কৃষির ভালো ফলনের ফলেই করোনাকালেও খাদ্যসংকট হয় নি: কৃষিমন্ত্রী

৪.দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থাকুন: সাংবাদিক নেতাদের তথ্যমন্ত্রী

 


বাংলাদেশ প্রাবাসীদের ক্ষেত্রে সৌদি সরকারের নতুন বিধি-নিষেধের মধ্যে রয়েছে-যারা করোনাভাইরাসের টিকা নেননি, সৌদি আরবে প্রবেশ করলে তাদের নিজ খরচে সাতদিন হোটেলে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে।

 

যারা ফাইজার-বায়োএনটেক, অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকা, মডার্না এবং জনসন অ্যান্ড জনসনের টিকার পূর্ণ ডোজ নিয়েছেন তারা হোটেলে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকার বদলে বাসায় কোয়ারেন্টিনে থাকার সুবিধা পাবেন। এক্ষেত্রে যারা পূর্ণ ডোজ টিকা নিয়েছেন তাদের টিকা নেওয়ার প্রমাণপত্র সঙ্গে রাখতে হবে। 

/এস এ. আকাশ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com