• বুধবার, ২৮ জুলাই ২০২১ , ১৩ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

বুধবার, ২৮ জুলাই ২০২১ , ১৩ শ্রাবণ ১৪২৮

সিয়াম-সুনেরাহ’কে নিয়ে দীপনের ‘আন্তর্জাল’

আফজালুর ফেরদৌস রুমন:
প্রকাশিত :মঙ্গলবার, মে ২৫, ২০২১, ০৪:৪৩

গুণী নির্মাতা দীপংকর দীপন তার নতুন সিনেমার ঘোষণা দিলেন সিনেমার নাম ‘আন্তর্জাল’

ঢাকা অ্যাটাক’ সিনেমা দিয়ে ঢাকাই সিনেমার ইতিহাসে জায়গা করে নেয়া গুণী নির্মাতা দীপংকর দীপন তার নতুন সিনেমার ঘোষণা দিলেন আজ। সিনেমার নাম ‘আন্তর্জাল’। আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত এই সিনেমাতে গুরুত্ব পাবে হ্যাকিং ও বাংলাদেশের সঙ্গে বাইরের দেশগুলোর সাইবার যুদ্ধ নিয়ে নানা বিষয়।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের পুরস্কার প্রদান অনুষ্ঠানে এই সিনেমার ঘোষণা দিয়েছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এপ্রিলে মাসেই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও করোনা প্রকোপের কারণে তা পিছিয়ে যায়। প্রযোজনা সংস্থা সুত্রে জানা গেছে, পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী মে মাসের ১৫ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে, তার আগে ১১ মে থেকে চলবে রিহার্সেল। সিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করতে যাচ্ছে এই সময়ের জনপ্রিয় এবং আলোচিত অভিনেতা সিয়াম এবং একটি সিনেমায় অভিনয় করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। 



দীপংকর দীপনের পরিচালনায় দ্বিতীয় সিনেমা ‘অপারেশন সুন্দরবন’ মুক্তির অপেক্ষায় আছে। র‍্যাবের সুন্দরবনের একসময়ের ভয়ংকর জলদস্যু নিধনের গল্পই উঠে আসবে এই সিনেমায়। বিগ বাজেটের এই সিনেমায় দেখা যাবে রিয়াজ, সিয়াম, রোশান, নুসরাত ফারিয়া, দর্শণা বনিক, রওনক হাসান, রাশেদ মামুন অপু, সহ একঝাক গুণী এবং আলোচিত তারকাদের। করোনা পরিস্থিতির কারণে রিলিজ ডেট পিছিয়েছে ‘অপারেশন সুন্দরবন’র। তাই সিনেমা মুক্তির আগেই নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন জনপ্রিয় এ নির্মাতা। 

 

‘আন্তর্জাল’ সিনেমার অন্যান্য অভিনয়শিল্পীদের নাম এখনই প্রকাশ করেননি দীপংকর দীপন। এই প্রসঙ্গে তিনি গণমাধ্যমকে জানান, এই বিষয়ে আমি এখনই কিছু বলতে পারছি না। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এখন জানানোর ব্যাপারে কিছু নিষেধাজ্ঞা রয়েছে। শুটিং শুরু করার আগে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সিনেমা সংশ্লিষ্ট সকল শিল্পী-কলাকুশলীদের পরিচয় করিয়ে দেয়া হবে বলে জানা গেছে। শুভকামনা রইলো পুরো টিমের জন্য।

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com