• বুধবার, ২৮ জুলাই ২০২১ , ১৩ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

বুধবার, ২৮ জুলাই ২০২১ , ১৩ শ্রাবণ ১৪২৮

বাংলাদেশী তরুণদের গান শুনে কাঁদলেন ফিলিস্তিনি রাষ্ট্রদূত!

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :বৃহস্পতিবার, মে ২৭, ২০২১, ১১:৫০

ফ্রী প্যালেষ্টাইন" গানের প্রাপ্য অর্থ বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিন দুতাবাসের মাধ্যমে পৌছে দেয়া হবে ফিলিস্তিনের জণগনের মধ্যে

ফিলিস্তিনে যখন মানবাতার চরম বিপর্যয়, প্রতিদিন মানুষ মারা যাচ্ছে শতে শতে, বোমার আঘাতে ক্ষতবিক্ষত ভূখণ্ড, শিশুরা প্রান ভরে নিশ্বাস নিতে পারছে না, তখন মুলতঃ "ফ্রী প্যালেষ্টাইন" গানের সৃষ্টি। প্রবাসী লেখক ও কবি ড.রাজুব ভৌমিকের কথায়, পীর তানিম আহমেদের সুরে ও আহমেদ মুনিফের কন্ঠে এই গানটির রেকর্ড হয় ষ্টুডিও মিররে।

 


গানটির ব্যাপারে গীতিকার রাজুব ভৌমিক বলেন, সারা পৃথিবীর শান্তিকামী মানুষকে শান্তির বার্তা দিতেই গানটির সৃষ্টি। পীর তানিমের সুর, মুনিফের কন্ঠ আর শাহরুখের অসাধারন কম্পজিশনে এত কম সময় যে একটা ইন্টারন্যাশনাল মানের গানের সৃষ্টি হয়েছে, তাতেই আমি খুশি। আমার বিশ্বাস ফিলিস্তিন একদিন মুক্ত হবে, শিশুরা আবার খেলবে।

 


রক্তেরবদলে সৃষ্টি হবে শান্তির নদী।মিরর এক্সক্লুসিভ এর ইউটিউব চ্যানেল ও সকল অনলাইন প্ল্যাটফর্মে গানটির মুক্তি দেয়া হয়। এই গানটি থেকে প্রাপ্য অর্থ বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিন দুতাবাসের মাধ্যমে পৌছে দেয়া হবে ফিলিস্তিনের জণগনের মধ্যে। এ বিষয় ২৬-০৫-২০২১ তারিখে ফিলিস্তিন দুতাবাসে এই গানের দলকে ডেকে শুভেচ্ছা জানাতেও কার্পন্য করেননি ঢাকায় নিযুক্ত ফিলিস্তিন দুতাবাস।

গানটি শুনে আবেগ আপ্লুত হয়ে কেদেছেন ফিলিস্তিনের এম্বেসেডর ইউসুফ এস ওয়াই রামাদান। বলেছেন, আপনাদের তথা বাংলাদেশের কথা ফিলিস্তিন কোনোদিন ভুলবে না।

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com