• শুক্রবার, ২৫ জুন ২০২১ , ১০ আষাঢ় ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ২৫ জুন ২০২১ , ১০ আষাঢ় ১৪২৮

নুসরতের সন্তানের বাবা আমি নই-নিখিল

বিনোদন ডেস্কঃ
প্রকাশিত :শনিবার, জুন ৫, ২০২১, ১২:৪২

  • সংগৃহীত ছবি

    টলিউড অভিনেত্রী নুসরত জাহান মা হতে চলেছেন গুঞ্জনের খবর পেয়ে সত্যতা জানতে সংবাদমাধ্যম একের পর এক ফোন দিয়েছে নুসরতের স্বামী নিখিল জৈন এর মোবাইলে। জবাবে নিখিল জৈন বলেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। তিনি হতবাক এই সত্যিটা তাঁকে বারবার বলতে হচ্ছে।


     

    নিখিল বলেন, আমি জানিও না নুসরত মা হতে চলেছে। এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ। আমরা কেউ কারও সাথে যোগাযোগ রাখি না। নুসরত আর আমি অনেকদিন থেকেই আলাদা থাকি ছ’মাস হয়ে গেল।

     

    প্রেম করেই বিয়ে করেন অভিনেত্রী নুসরত জাহান আর নিখিল জৈন। যদিও নুসরতের এই দ্বিতীয় বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। নিখিল এবং নুসরত বিয়ের পর থেকেই 'কাপল গোলস' দিতে শুরু করেন। অবশ্য এই সম্পর্কের জন্য নিখিল তাঁর পরিবারের সঙ্গেও লড়াই করেছিলেন। বন্ধুদের সঙ্গেও খানিকটা দূরত্ব তৈরি হয়েছিল তাঁর। তবে কিছু দিনের মধ্যেই বিয়ের একঘেয়েমি কাটাতে নতুন করে প্রেমে পড়েন নুসরত।

     

    আরও পড়ুন- 

    ১-দেশে সংক্রমণের ৮০ শতাংশ ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত

    ২- ফেসবুকে ২ বছর নিষিদ্ধ ডোনাল্ড ট্রাম্প

    ৩- আবারও বদলে যাচ্ছে পুলিশের ইউনিফর্ম

     

    ইতিমধ্যে সংবাদমাধ্যম থেকে শুরু করে নেটমাধ্যম সব জায়গাতেই নুসরত এখন অভিনেতা ইয়াশের প্রেমিকা। এর মধ্যে আর কোনও লুকোছাপা নেই।স্থানীয় দরগাতেও ঘুরতে গিয়েছিলেন নুসরত। সঙ্গী হয়েছিলেন ইয়াশ দাশগুপ্ত। সেখানে দু’জনের একসঙ্গে যাওয়ার ভিডিও প্রকাশ্যে এনেছিল ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

     

    এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল-নুসরতের সম্পর্কের সমীকরণ। নুসরত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন। আর ইয়াশ এখন বেশিরভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরতের সঙ্গে সময় কাটান। নিখিল শুধু নুসরত নয়, তাঁর পরিবারের সঙ্গেও আর কোনও সম্পর্ক রাখেননি। 


     

    এ বিষয়ে নিখিল বলেন, "এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাকুক। ঈশ্বর ওদের মঙ্গল করুন। 

    সূত্র-আনন্দবাজার।

    /এস এ. আকাশ

    ×
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com